National news

সন্তানদের পাশের ঘরে আটকে রেখে তরুণীকে গণধর্ষণ দুই আত্মীয়ের!

শনিবার হায়দরাবাদের পাহাদেশরিফে এমন ঘটনা ঘটেছে বলে অভিযোগ। রবিবার নির্যাতিতা ওই তরুণী তাঁর স্বামীর সঙ্গে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

হায়দরাবাদ শেষ আপডেট: ১১ মার্চ ২০১৯ ১৮:৩৮
Share:

প্রতীকী ছবি।

অন্তঃসত্ত্বা এক মহিলার সন্তানদের পাশের ঘরে আটকে রেখে তাঁকে গণধর্ষণ করল তাঁরই দুই আত্মীয়! শনিবার হায়দরাবাদের পাহাদেশরিফে এমন ঘটনা ঘটেছে বলে অভিযোগ। রবিবার নির্যাতিতা ওই তরুণী তাঁর স্বামীর সঙ্গে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

পুলিশ সূত্রের খবর, বছর পঁচিশের ওই তরুণীর স্বামী পেশায় অটোচালক। মাস তিনেক আগে তাঁরা রাজস্থান থেকে হায়দরাবাদে আসেন। ওই তরুণীর দুই ননদও সপরিবার তাঁদের বাড়ির কাছেই থাকেন। ঘটনার সময় তরুণীর স্বামী বাড়িতে ছিলেন না। তিন ছেলেমেয়েকে নিজে তরুণী বাড়িতে একাই ছিলেন।

পুলিশের কাছে তরুণী অভিযোগে জানিয়েছেন, রাতে তাঁর দুই ননদের স্বামী বাড়িতে আসেন। দু’জনেই পরিচিত হওয়ায় তরুণী তাঁদের ‘মতলব’ বুঝতে পারেননি। বাড়িতে ঢোকার কিছু ক্ষণ পরই তাঁর তিন সন্তানকে পাশের একটি ঘরে আটকে রাখেন এক জন। তার পর শুরু হয় তাঁর উপর নির্যাতন। দুই নন্দাই মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ ওই তরুণীর। নির্যাতিতা ওই তরুণী অন্তঃসত্ত্বা বলে পুলিশকে জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন: দমদমে রাস্তার উপর মত্ত যুবকদের তাণ্ডব, প্রহৃত শিক্ষক দম্পতি

আরও পড়ুন: মার্কিন সেনাঘাঁটির পায়ে হাঁটা দূরত্বে থাকতেন তালিবান সুপ্রিমো

দুই অভিযুক্তের খোঁজ চলছে। তরুণীর মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন