Crime News

নাতিকে বাঁচাতে গিয়ে বৌমার হাতে মার খেলেন শাশুড়ি, হাসপাতালে মৃত্যু প্রৌঢ়ার, গ্রেফতার অভিযুক্ত

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আফসানা। অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার পুলিশ তাঁকে গ্রেফতার করে। ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন) ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৩
Share:

প্রতীকী চিত্র।

শাশুড়ি এবং পূত্রবধূর মধ্যে দিন কয়েক ধরেই অশান্তি চলছিল। কিন্তু সেই অশান্তি যে এমন মোড় নেবে, তা ভাবতে পারেননি পরিবারের কেউই। চলমান অশান্তির জেরে শাশুড়িকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে অসমের কমিরগঞ্জ জেলায়। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, বুধবার রাতে ঘটনাটি ঘটেছে। আফসানা বেগম নামে বছর ৪০-এর এক মহিলার বিরুদ্ধেই শাশুড়িকে খুন করার অভিযোগ উঠেছে। শাশুড়ি জয়তুন্নেসার সঙ্গে ঝামেলা বাধে আফসানার। সেই ঝামেলার মধ্যেই আফসানা ঘরে পড়ে থাকা একটি কাঠের টুকরো তুলে শাশুড়িকে মারতে শুরু করেন। সেই আঘাতের চোটে মাটিতে পড়ে যান প্রৌঢ়া।

মাকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান জয়তুনের ছেলে। তবে চিকিৎসাধীন অবস্থায় প্রৌঢ়ার মৃত্যু হয়েছে। এই ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন তিনি। পুলিশ তদন্তে নেমে আফসানাকে গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে, বাচ্চাকে মারধর করছিলেন অভিযুক্ত মহিলা। নাতিকে মারের হাত থেকে বাঁচাতে আসেন প্রৌঢ়া। শুরু হয় বচসা। সেই সময়ই মহিলা আক্রমণ করেন প্রৌঢ়াকে।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আফসানা। অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার পুলিশ তাঁকে গ্রেফতার করে। ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন) ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়াও মৃতার পরিবারের বাকি সদস্যদের বয়ানও রেকর্ড করার কাজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন