Jharkhand Crime News

মোবাইলে রিচার্জের অছিলায় ধর্ষণ! গ্রেফতার দুই সিনিয়র পুলিশ আধিকারিকের গাড়ির চালক

মোবাইল রিচার্জ করে দেওয়ার অছিলায় মহিলাকে গণধর্ষণের অভিযোগ। এই ঘটনায় ঝাড়খণ্ড পুলিশের দুই সিনিয়র আধিকারিকের গাড়ির চালকদের গ্রেফতার করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১০:১৮
Share:

—প্রতীকী চিত্র।

ঝাড়খণ্ডে এক মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে দুই যুবককে। তাঁরা রাজ্যের দুই সিনিয়র পুলিশ আধিকারিকের গাড়ির চালক। অভিযোগ, মোবাইলে রিচার্জ করে দেওয়ার অছিলায় মহিলাকে বাড়িতে নিয়ে যান তাঁরা। তার পর ধর্ষণ করা হয়।

Advertisement

ঘটনাটি ঝাড়খণ্ডের পালামু জেলার। ৩২ বছর বয়সি ওই মহিলা থানায় গিয়ে দু’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার তাঁদের গ্রেফতার করেছে পুলিশ। পালামুর ডেপুটি কমিশনার এবং পালামুর সুপারিনটেন্ডেন্ট অফ পুলিশের পদমর্যাদার আধিকারিকদের গাড়ি চালান ধৃতেরা।

নির্যাতিতা মহিলা পুলিশকে জানিয়েছেন, তিনি বৃহস্পতিবার সকালে ডালটনগঞ্জ স্টেশন থেকে একটি মোবাইল রিচার্জের দোকানে গিয়েছিলেন। সেখানেই তাঁর সঙ্গে আলাপ করেন দুই অভিযুক্ত। তাঁরা মহিলার মোবাইল রিচার্জ করিয়ে দেবেন বলে জানান। এই অছিলায় নানা কথা বলতে বলতে মহিলাকে একটি বাড়িতে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। সেখানেই তাঁকে ধর্ষণ করেন অভিযুক্তেরা। একাধিক বার ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছেন মহিলা।

Advertisement

পুলিশের কাছে অভিযোগপত্রে মহিলা আরও জানান, ধর্ষণের ঘটনা কাউকে বললে তাঁকে প্রাণে মেরে ফেলা হবে বলেও হুমকি দিয়েছিলেন অভিযুক্তেরা। হুমকি উপেক্ষা করেই থানায় যান নির্যাতিতা। তাঁর অভিযোগ দায়েরের দু’ঘণ্টার মধ্যে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। ওই মহিলা এবং ধৃত দু’জনকে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন