Mumbai

চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়লেন মহিলা! তার পর...

সকাল ১০টা ২২ মিনিট। অন্যান্য দিনের মতো সে দিন সকালেও চরম ব্যস্ততা মুম্বইয়ে ঘাটকোপার স্টেশনের আনাচে কানাচে। ট্রেন ঢুকছে প্লাটফর্মে। কিন্তু ট্রেনের গতি তখনও যথেষ্ট। এমন সময় চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়েন এক মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৭ ১০:৩৪
Share:

চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ার সেই মুহূর্তে।

ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার ঘটনা মুম্বইয়ে প্রায়ই ঘটছে। কখনও আবার কোনও সহযাত্রীর তত্পরতায় মিরাকলও ঘটে। অবধারিত মৃত্যুর মুখ থেকে ফিরেও আসেন কেউ কেউ। কিন্তু ২৩ জুনের ঘটনাটি যাঁরা চোখের সামনে দেখেছেন, তাঁদের হয়তো হৃদস্পন্দন কয়েক মুহূর্তের জন্য বন্ধ হয়ে গিয়েছিল।

Advertisement

সকাল ১০টা ২২ মিনিট। অন্যান্য দিনের মতো সে দিন সকালেও চরম ব্যস্ততা মুম্বইয়ে ঘাটকোপার স্টেশনের আনাচে কানাচে। ট্রেন ঢুকছে প্লাটফর্মে। কিন্তু ট্রেনের গতি তখনও যথেষ্ট। এমন সময় চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়েন এক মহিলা। আশ্চর্যজনক ভাবে ট্রেন চলে যাওয়ার পর মহিলার কোনও চিহ্নই পাওয়া গেল না কোথাও। কোথায় গেলেন তিনি! ৫ জুলাই পিটিআই তাদের ইউটিউব চ্যানেলে এই গোটা ঘটনার সিসিটিভি ফুটেজটি পোস্ট করেছে যা এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

দেখুন ভিডিও:

Advertisement

আরও পড়ুন: রেলের অর্ধেক ভর্তুকি ছাড়তে পারবেন বয়স্করা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন