Death

জলের ট্যাঙ্কে তরুণী মা ও মেয়ের দেহ? খুন না আত্মহত্যা! জানতে তদন্তে নামল পুলিশ

মায়ের বয়স ২৫। তাঁর সঙ্গে যে শিশুকন্যার দেহটি উদ্ধার করা হয়েছে, তার বয়স দু’ বছর। একটি বড় জলের ট্যাঙ্কে তাঁদের দেহ পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

ভোপাল শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৮:২৬
Share:

আত্মহত্যা না কি খুন? খতিয়ে দেখছে পুলিশ। প্রতীকী ছবি।

জলের ট্যাঙ্কের ভিতর থেকে উদ্ধার হল এক তরুণী মা এবং তাঁর শিশুকন্যার দেহ। পুলিশ জানিয়েছে, ওই মহিলার বয়স পঁচিশ আর তাঁর মেয়ের বয়স ২ বছর। মধ্যপ্রদেশের ইন্দোরে এই ঘটনায় খুনের অভিযোগ দায়ের করেছে নিহত তরুণীর বাবা-মা।

Advertisement

পুলিশ জানিয়েছে, নিহত তরুণীর নাম রানি রাজপুত। তাঁর দু’টি কন্যাসন্তান রয়েছে। এর মধ্যে একটি কন্যার দেহ পাওয়া গিয়েছে তার সঙ্গে। পুলিশকে রানির বাবা-মা জানিয়েছেন, পর পর দু’বার কন্যাসন্তান জন্মানোয় তাঁদের মেয়ের উপর মানসিক অত্যাচার শুরু করেছিল শ্বশুরবাড়ির লোকেরা। এমনকি, রানির স্বামীও পুত্র সন্তান চেয়ে নিয়মিত জোর করতেন বলে অভিযোগ করেছে নিহত তরুণীর পরিবার। তারা জানিয়েছে, রানির মৃত্যুর জন্য দায়ী তাঁর শ্বশুরবাড়ির লোকেরাই।

পুলিশ অবশ্য প্রাথমিক তদন্তে ওই তরুণী বা তাঁর সন্তানের শরীরে কোনও রকম আঘাতের চিহ্ন দেখতে পায়নি। তারা জানিয়েছে, এমনও হতে পারে ওই তরুণী জলের ট্যাঙ্কে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত তরুণী এবং তাঁর সন্তানের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন