Woman beaten

রাস্তায় ফেলে মহিলার মুখে লাথি, পেটানো হল রড দিয়েও, দাঁড়িয়ে দেখলেন পথচারীরা

মহিলাকে যখন এ ভাবে মারধর করা হচ্ছিল, কয়েক হাত দূরেই রাস্তায় গড়াগড়ি খাচ্ছিল তাঁরই চার মাসের সন্তান। কিন্তু সেই শিশুটির দিকেও কারও খেয়াল ছিল না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

ভোপাল শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৫:১৫
Share:

প্রতীকী ছবি।

এক মহিলাকে রাস্তায় ফেলে হিড়হিড় করে টেনে নিয়ে যাওয়া হচ্ছে। ছেড়ে দেওয়ার জন্য মহিলা কাকুতিমিনতি করছেন। কিন্তু তাঁর কথায় কেউ কর্ণপাত করছিলেন না। বরং দেখা গেল, আরও বেশ কয়েক জন এসে মহিলার উপর চড়াও হলেন। তাঁর মুখে লাথি মারলেন এক জন। আরও এক জন রড দিয়ে বেশ কয়েক ঘা বসিয়ে দিলেন। মহিলা যন্ত্রণায় কঁকিয়ে উঠলেন। কিন্তু তাতেও রেহাই মেলেনি। এক জন আবার তাঁকে চড় মারলেন।

Advertisement

মহিলাকে যখন এ ভাবে মারধর করা হচ্ছিল, কয়েক হাত দূরেই রাস্তায় গড়াগড়ি খাচ্ছিল তাঁরই চার মাসের সন্তান। কিন্তু সেই শিশুটির দিকেও কারও খেয়াল ছিল না। বরং মহিলাকে মারধর করতে সকলেই ব্যস্ত হয়ে পড়েছিলেন। এই ঘটনা যখন ঘটছিল, সেখানে বেশ ভিড়ও জমেছিল। কেউ ভিডিয়ো করলেন, কেউ আবার দাঁড়িয়ে দেখলেন। কিন্তু তাঁদের মধ্যে কেউই হামলাকীরাদের বাধা দেওয়ার আগ্রহ দেখাননি। সেই ঘটনারই একটি ভি়ডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তৎপর হয় পুলিশ। ঘটনাটি মধ্যপ্রদেশের সাগরের।

পুলিশ সূত্রে খবর, গত ১২ অগস্ট সাগরের একটি দোকানের সামনে চার মাসের সন্তানকে নিয়ে বসে ছিলেন ওই মহিলা। তাঁকে সেখান থেকে চলে যেতে বলেন দোকানের মালিক। কিন্তু মহিলা সরতে না চাওয়ায় তাঁর উপর চড়াও হন ওই দোকানের মালিক। তাঁর সঙ্গে জুটে যান আরও কয়েক জন দোকানিও। তার পরই মারধর করা হয় মহিলাকে। সাগরের অতিরিক্ত পুলিশ সুপার লোকেশ সিংহ জানিয়েছেন, বৃহস্পতিবার সেই ঘটনার ভিডিয়ো তাঁদের হাতে এসে পৌঁছয়। তার পরই ঘটনাস্থল চিহ্নিত করে কয়েক জন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন