Woman kills mother

মাকে খুন করে সুটকেসে ভরে থানায় মেয়ে! বাংলার বাসিন্দার কাণ্ডে তাজ্জব বেঙ্গালুরু পুলিশ

পেশায় ফিজিয়োথেরাপিস্ট মহিলার আদত বাড়ি বাংলায়। বেঙ্গালুরুতে পরিবার নিয়ে একটি ফ্ল্যাটে থাকতেন। সেখানেই মায়ের সঙ্গে নিত্য ঝগড়ায় বিরক্ত হয়ে খুন করেন তিনি বলে মনে করছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ০৯:২৪
Share:

— প্রতীকী ছবি।

মায়ের সঙ্গে নিত্য ঝগড়া চলত। রাগের মাথায় সেই মাকেই খুন করে ফেলার অভিযোগ মেয়ের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, নিহত মায়ের দেহ সুটকেসে ভরে মহিলা নিজেই পৌঁছে গেলেন থানায়। ঘটনায় হতবাক বেঙ্গালুরুর পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্ত মহিলার আদত বাড়ি পশ্চিমবঙ্গে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বেঙ্গালুরুতে পরিবার নিয়ে একটি ফ্ল্যাটে থাকেন ৩৯ বছর বয়সি ওই মহিলা। পেশায় ফিজিয়োথেরাপিস্ট মহিলার সঙ্গে তাঁর মায়ের নিত্য ঝগড়া, ঝামেলা চলত। সোমবার রাগের মাথায় তিনি মাকে খুন করেন। তার পর মায়ের দেহ সুটকেসে ভরে সোজা পৌঁছে যান বেঙ্গালুরুর একটি থানায়। পুলিশকে জানান, তিনিই মাকে খুন করেছেন। পুলিশ মহিলাকে গ্রেফতার করেছে।

ফ্ল্যাটে মহিলার স্বামী উপস্থিত ছিলেন না। মহিলার শাশুড়ি ছিলেন। কিন্তু তিনি খুনের কথা টের পাননি। পুলিশ থেকে তাঁকে প্রথম ঘটনার কথা জানানো হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন