দিল্লিতে জেরবার কংগ্রেস

দিল্লির পুরভোটের ঠিক আগে লড়াইয়ে জেরবার কংগ্রেস। প্রদেশ কংগ্রেস সভাপতি অজয় মাকেনের বিরুদ্ধে স্বজনপোষণ ও টাকার বিনিময়ে টিকিট দেওয়ার অভিযোগ আনলেন জেলা মহিলা কংগ্রেসের সভানেত্রী রচনা সচদেব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০১৭ ০২:৫২
Share:

দিল্লির পুরভোটের ঠিক আগে লড়াইয়ে জেরবার কংগ্রেস। প্রদেশ কংগ্রেস সভাপতি অজয় মাকেনের বিরুদ্ধে স্বজনপোষণ ও টাকার বিনিময়ে টিকিট দেওয়ার অভিযোগ আনলেন জেলা মহিলা কংগ্রেসের সভানেত্রী রচনা সচদেব। এমনকী মাকেন ও তাঁর ঘনিষ্ঠ কংগ্রেস নেত্রী শোভা ওঝার বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ এনে পুলিশেরও দ্বারস্থ হয়েছেন তিনি। তবে কংগ্রেসের একাংশের দাবি, পুরভোটে টিকিট না পেয়েই বিদ্রোহী হয়েছেন রচনা।

Advertisement

টিকিট বণ্টনে মাকেন দুর্নীতি করছেন— এই অভিযোগ এনে রাহুল গাঁধীর দ্বারস্থ হন রচনা। ওই নেত্রীর অভিযোগ, মাকেন দুর্নীতি করছেন সেই তথ্য-প্রমাণ রাহুলের কাছে দিয়ে আসার পরেই তাঁকে ফোনে হুমকি দেন দিল্লি কংগ্রেসের মুখপাত্র শোভা ওঝা। সচদেব পুলিশকে জানিয়েছেন, তিনি যাতে অভিযোগ ফিরিয়ে নেন, সে জন্য তাঁকে একটি ঘরে বন্দি করে রাখেন শোভ ওঝারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন