Crime

মাথায় বন্দুক ঠেকিয়ে মহিলাকে ধর্ষণ উত্তরপ্রদেশে! অভিযুক্ত শপিং মলের নিরাপত্তারক্ষী

উত্তরপ্রদেশের মোরাদাবাদে একটি শপিং মলে এক সাফাইকর্মীর মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণের অভিযোগ উঠল। তিন জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

সংবাদ সংস্থা

লখনউ শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৯:৪৮
Share:

মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও অধরা অভিযুক্তরা। প্রতীকী ছবি।

উত্তরপ্রদেশে আবার ধর্ষণের অভিযোগ প্রকাশ্যে এল। এ বার মোরাদাবাদে একটি শপিং মলের এক সাফাইকর্মীর মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণের অভিযোগ উঠল। অভিযুক্ত ওই মলেরই এক নিরাপত্তারক্ষী। অভিযোগ, অপরাধের সময় অভিযুক্তকে সাহায্য করেছিলেন মলের আরও ২ কর্মী। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গত ২৭ ফেব্রুয়ারি ওই মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। মলে পোশাক বদলানোর ঘরে ছিলেন ওই কর্মী। অভিযোগ, সেই সময় জোর করে ওই ঘরে ঢুকে তাঁকে ধর্ষণ করেন নিরাপত্তারক্ষী। সেই সময় দরজার বাইরে পাহারা দিচ্ছিলেন মলের আরও ২ কর্মী।

ধর্ষণের কথা কাউকে জানালে মহিলার স্বামীকে খুন করা হবে ভয় দেখান অভিযুক্ত। এই ঘটনার পর চাকরি ছেড়ে দেন ওই মহিলা কর্মী। পরে ঘটনাটির কথা জানেন তাঁর স্বামী। এর পরই মহিলাকে নিয়ে থানায় যান তাঁর স্বামী। দায়ের করা হয় অভিযোগ।

Advertisement

অভিযোগ পাওয়ার পরই তদন্তে নেমেছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। অতীতে উন্নাও, হাথরস, লখিমপুর খেরিতে একাধিক ধর্ষণের ঘটনা প্রকাশ্যে এসেছে। যা ঘিরে তোলপাড় হয়েছে উত্তরপ্রদেশের রাজনীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন