Meerut

বন্ধুদের সঙ্গে হাঁটতে হাঁটতে পর পর দু’বার হাঁচি, তার পরই মৃত্যু যুবকের!

স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রাত ১১টা নাগাদ বাড়ি ফিরছিলেন চার বন্ধু। সেই সময়েই এই ঘটনা ঘটে। মৃতের পরিবার সূত্রে খবর, যুবকের বুকে হালকা ব্যথা ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

মেরঠ শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১২:৫৭
Share:

রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে হঠাৎ হাঁচি এসেছিল এক যুবকের। পর পর দু’বার হাঁচির পরই রাস্তায় পড়ে যান তিনি। বন্ধুরা ভেবেছিলেন যে, তাঁদের সঙ্গী হোঁচট খেয়ে রাস্তায় পড়ে গিয়েছেন। কিন্তু বন্ধুর কোনও সাড়াশব্দ না পেয়ে ঘাবড়ে যান তাঁরা।

Advertisement

পড়ে যাওয়া বন্ধুর হাত-পা ঘষে তাঁকে জাগানোর চেষ্টা করেন বাকিরা। কিন্তু তাতেও কোনও সাড়া না মেলায় তাঁরা সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন। আশপাশের লোকেরা ঘটনাস্থলে এসে যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি উত্তরপ্রদেশের মেরঠের।

এই ঘটনার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, চার যুবক রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। তাঁদের মধ্যে এক জন হাঁচি দেওয়ার জন্য দু’হাত নাকে চেপে ধরলেন। তার পরই হুমড়ি খেয়ে রাস্তায় পড়ে গেলেন। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, রাত ১১টা নাগাদ বাড়ি ফিরছিলেন চার বন্ধু। সেই সময়েই এই ঘটনা ঘটে। মৃতের পরিবার সূত্রে খবর, যুবকের বুকে হালকা ব্যথা ছিল। স্থানীয় এক চিকিৎসকের কাছ থেকে ওষুধও নিয়ে এসেছিলেন। প্রাথমিক ভাবে চিকিৎসকদের অনুমান, হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার ফলেই মৃত্যু হয়েছে যুবকের। তবে ময়নাতদন্তের পর বিষয়টি স্পষ্ট বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন