Bengaluru Murder

পাথর দিয়ে থেঁতলে থেঁতলে খুন, যুবককে ঘিরে মহিলারাও! প্রকাশ্যে ভয়ঙ্কর সিসিটিভি ফুটেজ

ঘটনাটি বেঙ্গালুরুর। গত শুক্রবার রাতের সিসিটিভি ফুটেজটি ভাইরাল হয়ে গিয়েছে। তাতে সম্পূর্ণ খুনটি ধরা পড়েছে। মৃত যুবকের বয়স ৩০ বছর। ৩ মহিলা এবং ৩ পুরুষ মিলে তাঁকে খুন করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

বেঙ্গালুরু শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১২:৩৬
Share:

যুবককে খুন করলেন এক দল নারী-পুরুষ। ছবি: সংগৃহীত।

সুনসান রাস্তায় একা পেয়ে এক যুবককে খুন করলেন এক দল নারী-পুরুষ। ওই দলে ৩ জন পুরুষ এবং ৩ জন মহিলাকে দেখা গিয়েছে। পাথর দিয়ে যুবকের মাথা থেঁতলে খুন করার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। প্রকাশ্যে এসেছে ঘটনার সিসিটিভি ফুটেজ। রাতের শহরে এমন কাণ্ড দেখে শিউরে উঠেছেন অনেকে।

Advertisement

ঘটনাটি বেঙ্গালুরুর। গত শুক্রবার রাতের সিসিটিভি ফুটেজটি ছড়িয়ে পড়েছে। তাতে সম্পূর্ণ খুনটি ধরা পড়েছে। জানা গিয়েছে, বেঙ্গালুরুর কেপি আগরওয়াল এলাকার একটি রাস্তায় এই ঘটনা ঘটে। মৃত যুবকের বয়স ৩০ বছর। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, রাস্তার ধারে বসে থাকা যুবককে সকলে মিলে ঘিরে ধরেছেন। তাঁদের মধ্যে কোনও বিষয়কে কেন্দ্র করে বচসা চলছিল। উত্তপ্ত বাক্য বিনিময়ের মাঝেই হঠাৎ দেখা যায়, এক মহিলা রাস্তার অন্য দিক থেকে একটি বড় পাথর তুলে আনেন। তা দিয়ে তিনি ওই যুবকের মাথায় সটান আঘাত করেন।

Advertisement

তার পর ওই দলের আরও এক জন পাথরটি তুলে নিয়ে আবার মারেন। যুবক যাতে পালিয়ে যেতে না পারেন, তা নিশ্চিত করতে বাকিরা তাঁকে চেপে ধরেছিলেন। মাথায় ভারী পাথর দিয়ে বার বার আঘাত করা হয়। সিসিটিভি ক্যামেরায় তা স্পষ্ট দেখা গিয়েছে। ১ মিনিট ৪০ সেকেন্ডের ওই ভিডিয়োতে অনবরত পাথরের বাড়ি মারতে দেখা গিয়েছে যুবকের মাথায়। মেরে মেরে তাঁর মাথা থেঁতলে দেওয়া হয়েছে।

যুবকের আর্তচিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই পুলিশ ডাকেন। তবে পুলিশ এসে ওই যুবককে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘাতকদের শনাক্তও করা যায়নি। তদন্ত চলছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের ধরার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন