যুবকের দেহ উদ্ধার, উত্তেজনা মনাছড়ায়

এক কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য দেখা দিয়েছে হাইলাকান্দির মনাছড়ায়। আজ দুপুরের স্থানীয় মানুষ মনাছড়ার ধলেশ্বরী নদীতে স্নান করতে গিয়ে একটি পচাগলা দেহ ভাসতে দেখেন। শুরু হয় হইচই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাইলাকান্দি শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৫ ০৩:০৭
Share:

এক কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য দেখা দিয়েছে হাইলাকান্দির মনাছড়ায়। আজ দুপুরের স্থানীয় মানুষ মনাছড়ার ধলেশ্বরী নদীতে স্নান করতে গিয়ে একটি পচাগলা দেহ ভাসতে দেখেন। শুরু হয় হইচই। পুলিশে খবর দিলে তারা এসে দেহ উদ্ধার করে। পরনের কাপড় দেখে পরিবারের লোকজন মৃতদেহ শনাক্ত করেন। জানা যায়, এটি মনাছড়ার বাসিন্দা বিজু শর্মার পুত্র বিশ্বজিৎ শর্মার দেহ।

Advertisement

পুলিশ সুত্রে জানা যায়, প্রায় ১৩ দিন আগে যুবকটি তার প্রেমিকার সঙ্গে ঝগড়া করে তাকে ছুরি দিয়ে আঘাতও করেছিল। এ নিয়ে দু’পক্ষই পুলিশে অভিযোগ করে। ঘটনার দিন থেকেই হাইলাকান্দি এস এস কলেজের বিজ্ঞানের ছাত্র বিশ্বজিৎ নিখোঁজ ছিল। এরপর আজ তার মৃতদেহ উদ্ধার হয়। এটি হত্যা না আত্মহত্যা, তা নিয়ে পুলিশ বিভ্রান্তিতে পড়েছে। লালা থানার ওসি মনিরুল ইসলাম বলেন, ‘‘এটি আত্মহত্যার ঘটনাও হতে পারে। প্রেমিকা তাকে প্রত্যাখ্যানের পর সে আত্মহত্যার হুমকি দিয়েছিল।’’ তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে তিনি বলেন। এই ঘটনাকে ঘিরে মনাছড়া এলাকায় উত্তেজনা রয়েছে। হাইলাকান্দির সার্কেল ইন্সপেক্টর ক্ষীরোদ বৈশ্য অবশ্য বলেন, ‘‘পরিস্তিতি শান্ত এবং স্বাভাবিক রয়েছে।’’ মৃতের পরিবার এটিকে হত্যা বলেই মনে করছেন। মৃতের ভাই মণি শর্মা এই ঘটনার উপযুক্ত তদন্ত ও দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন