Marriage

২৮ বছরের বৌমাকে লুকিয়ে বিয়ে করেছেন ৭০ বছর বয়সি শ্বশুর, ঘুণাক্ষরেও টের পাননি কেউ

ছোট বৌমাকে লুকিয়ে বিয়ে করেছেন ৭০ বছর বয়সি শ্বশুর। বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই গ্রামে ছড়াল চাঞ্চল্য।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৪:৪৮
Share:

সম্প্রতি তাঁদের বিয়ের একটি ছবি প্রকাশ্যে এসেছে। ছবি: সংগৃহীত

৭০ বছর বয়সি এক বৃদ্ধ বিয়ে করেছেন তাঁর ২৮ বছর বয়সি পুত্রবধূকে। ঘটনাটি ঘটেছে গোরক্ষপুরের ছাপিয়া উমরাও গ্রামে। এই বিয়ের ব্যাপারটি ঘুণাক্ষরেও কেউ জানতে পারেননি। পুরোটাই হয়েছে গোপনে। সম্প্রতি তাঁদের বিয়ের একটি ছবি প্রকাশ্যে এসেছে। তার পর থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে গ্রামে।

Advertisement

পেশায় থানার চৌকিদার কৈলাস যাদব নামে ওই বৃদ্ধ অনেক দিন ধরে বিপত্নীক। ১২ বছর আগে তাঁর স্ত্রী মারা গিয়েছেন। তার পর থেকে তিন ছেলে বৌমাকে নিয়েই কৈলাসের সংসার। তবে কিছু দিন পরে কৈলাসের কনিষ্ঠ পুত্র মারা যান। স্বামীর মৃত্যুর পর বাপের বাড়ি গিয়ে থাকতে শুরু করেন পূজা যাদব। বাড়ির বৌয়ের বাপের বাড়ি গিয়ে থাকার সিদ্ধান্তে রাজি ছিলেন না কৈলাস। কিছু দিন পর আবার শ্বশুরবাড়ি ফেরেন পূজা। এবং সেখানেই থাকতে শুরু করেন তিনি।

কৈলাস যে পূজাকে বিয়ে করেছেন, তা টের পাননি বাড়ির লোকেরাও। প্রতিবেশীদের মনেও কোনও সন্দেহ জাগেনি। গ্রামের অন্য লোকেরাও জানতে পারেননি কিছু। কৈলাস পূজাকে সিঁদুর পরাচ্ছেন, এমন একটি ছবি হঠাৎ করেই প্রকাশ্যে এসছে। সে ছবি দেখে অবাক হয়েছে গোটা গ্রাম। বারহালগঞ্জ থানা গোটা বিষয়টি খতিয়ে দেখছেন। থানার ইনস্পেক্টর জে এন শুক্ল জানিয়েছেন, এই বিষয়টি নিয়ে তাঁরা অবগত ছিলেন না। আসলে কী ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন