চিন্তা কী? এ বার আমাজনে মাত্র ২ ঘণ্টায় ডেলিভারি

মাত্র দু’ঘণ্টায় আপনার মন পসন্দ নিত্য প্রয়োজনীয় জিনিস আপনার বাড়িতে পৌঁছে দিতে নতুন পরিষেবা শুরু করল আমাজন ইন্ডিয়া। এ বার সংসারের প্রতিদিনের টুকিটাকি হাঁক মারতেই ঘরে। তবে এই পরিষেবা পেতে শুধুমাত্র ‘আমাজন নাও’ অ্যাপেই বুক করতে পারবেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৬ ১২:১০
Share:

মাত্র দু’ঘণ্টায় আপনার মন পসন্দ নিত্য প্রয়োজনীয় জিনিস আপনার বাড়িতে পৌঁছে দিতে নতুন পরিষেবা শুরু করল আমাজন ইন্ডিয়া। এ বার সংসারের প্রতিদিনের টুকিটাকি হাঁক মারতেই ঘরে। তবে এই পরিষেবা পেতে শুধুমাত্র ‘আমাজন নাও’ অ্যাপেই বুক করতে পারবেন। সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত খোলা থাকবে এই পরিষেবা।

Advertisement

তবে, এই মুহূর্তে কলকাতায় এই পরিষেবা পাওয়া যাবে না। দেশের মধ্যে একমাত্র বেঙ্গালুরুতেই এই পরিষেবাটি চালু করছে সংস্থা। বেঙ্গালুরুর ৭০টি পিনকোডে বুক করা যাবে। অনলাইন শপিংয়ের মতোই ক্যাশ অন ডেলিভারির সুবিধা রয়েছে। ‘আমাজন নাও’য়ের সঙ্গে চুক্তিতে রয়েছে বিগ বাজার, রিলায়্যান্স ফ্রেশ, গোদরেজ, বিপিসিএল, গুডফুডের মতো বিভিন্ন রিটেলার সংস্থা। ২৫০ টাকার উপর জিনিস কিনলে ২০ শতাংশ ক্যাশব্যাক অফারও দিচ্ছে আমাজন।

আরও পড়ুন: মাত্র ২ সেকেন্ডে অনলাইনে বিক্রি হল ৭০ হাজার স্মার্ট ফোন!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন