Viral Video

‘ভোজের আসরে কেন পনির নেই’? প্রশ্ন বরযাত্রীদের, বিয়েবাড়িতে খাবার নিয়ে মারপিট

সম্প্রতি একটি বিয়েবাড়ির ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে বিয়েবাড়ির ভোজে কেন পনির হয়নি সেই নিয়ে হয় তুমুল বচসা। সেই বচসা শেষ পর্যন্ত হাতাহাতির পর্যায় পৌঁছায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ১৫:৩০
Share:

পনির নিয়ে অশান্তি বিয়েবাড়িতে। ছবি: শাটারস্টক।

বিয়েবাড়ির অন্যতম আকর্ষণ হল সেখানকার খাওয়াদাওয়া। যে বিয়েবাড়ির ভোজ যত ভাল হয়, সেই বিয়েবাড়ির কথা মনে রয়ে যায় বহু দিন। আর বিয়েবাড়ির খাওয়া ভাল না হলে আত্মীয়স্বজনদের নিন্দার মুখোমুখিও হতে হয়। সম্প্রতি একটি বিয়েবাড়ির ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে বিয়েবাড়ির ভোজে কেন পনির হয়নি সেই নিয়ে হয় তুমুল বচসা। সেই বচসা শেষ পর্যন্ত হাতাহাতির পর্যায় পৌঁছায়।

Advertisement

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে বিয়েবাড়িতে অতিথিরা একে অপরকে চেয়ার ছুড়ে মারছেন। ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘মটর পনিরের তরকারিতে কেন পনির নেই সেই নিয়ে বর এবং কনপক্ষের মধ্যে তুমুল অশান্তি।’ এই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর হাসির রোল উঠেছে সমাজমাধ্যমে। এক নেটাগরিক লিখেছেন, ‘পনিরের জন্য তৃতীয় বিশ্বযুদ্ধ হয়ে যাবে দেখছি।’

বিয়েবাড়িতে খাবার নিয়ে অশান্তি নতুন নয়। নভেম্বর মাসেই উত্তরপ্রদেশের আগরার এক বিয়েবাড়িতে রসগোল্লা এত কম কেন বলে প্রশ্ন তুলেছিলেন এক অতিথি। তা নিয়ে দু’পক্ষের মধ্যে বচসা হয়। কথা কাটাকাটি থেকে যা এক সময় মারপিটের পর্যায়ে পৌঁছয়। দু’পক্ষের মোট ছ’জন আহত হয়েছিলেন সেই ঘটনায়। বিয়েবাড়িতে পুলিশ এলে আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন