App Cab

৭৩০ টাকায় অ্যাপ ক্যাব বুক করেছিলেন যুবক, যাত্রাশেষে বিল এল ৫১৯৪ টাকা!

ওলা অ্যাপ ক্যাবে মিনি ট্যাক্সি বুক করেছিলেন অনুরাগ। যাত্রাশেষে চালক তাঁর ফোনের স্ক্রিন দেখিয়ে অনুরাগকে বললেন ৫১৯৪ টাকা বিল হয়েছে। বিল শুনে যেন আকাশ ভেঙে পড়ল যুবকের মাথায়। কী হল তার পর?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ২০:৪২
Share:

যাত্রাশেষে ঘটল বিপত্তি। ছবি: শাটারস্টক।

যাত্রাশেষে ৭ গুণ টাকা চাইলেন অ্যাপ ক্যাবের চালক। কলকাতা থেকে বেঙ্গালুরুতে ঘুরতে গিয়েছিলেন অনুরাগকুমার সিংহ। বেঙ্গালুরুর কেম্পেগোডা বিমানবন্দর থেকে মাঠিকেরের জন্য অ্যাপ ক্যাপ বুক করেছিলেন। যাত্রার শেষে বিল দেখে চমকে গিয়েছিলেন অনুরাগ। বুকিংয়ের সময় অনুরাগকে ৭৩০ টাকা ভাড়া দেখালেও যাত্রার শেষে ৫১৯৪ টাকার বিল ধরালেন ক্যাব চালক।

Advertisement

ওলা অ্যাপ ক্যাবে মিনি ট্যাক্সি বুক করেছিলেন অনুরাগ। যাত্রাশেষে চালক তাঁর ফোনের স্ক্রিন দেখিয়ে অনুরাগকে বললেন ৫১৯৪ টাকা বিল হয়েছে। বিল শুনে যেন আকাশ ভেঙে পড়ল অনুরাগের মাথায়। বিলের অঙ্ক দেখে কিছুতেই বিশ্বাস হচ্ছিল না অনুরাগের। তিনি চালককে বললেন, পুরো শহর ঘুরে এলেও ৫০০০ টাকার বেশি বিল হওয়ার কথা নয়। চালকের মোবাইল যাচাই করার পর তিনি জানতে পারলেন, চালকের তরফে এই ট্রিপটি আগেই বাতিল করা হয়েছে। ফলে গোটা পরিস্থিতিটা আরও জটিল হয়ে যায়।

তবে অনুরাগের একটা বিশেষ স্বভাব ছিল। বুকিংয়ের সময়ের স্ট্রিনশট তুলে রাখার অভ্যাস থাকায় সুবিধে হয়েছিল অনুরাগের। অ্যাপ ক্যাবের কাস্টামার সাপোর্টের কাছে সেই স্ক্রিনশট দেখিয়ে লিখিত অভিযোগ জমা করেন। এরই মাঝে চালকের সঙ্গে অনুরাগের তুমুল বিতণ্ডা শুরু হয়। শেষমেশ আশপাশের লোকজনের মধ্যস্ততায় ও পুলিশের হুমকি পেয়ে ১৬০০ টাকায় গাড়ির চালক অশান্তি বন্ধ করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন