Actress Death News

একাধিক বার প্লাস্টিক সার্জারি করিয়ে বিপদ, অকালে প্রাণ হারালেন অভিনেত্রী

ল্যাটিন আমেরিকার সিনেমা পরিচিত মুখ জ্যাকলিন ক্যারিরি। একাধিক বার প্লাস্টিক সার্জারির কারণে প্রাণ হারালেন অভিনেত্রী। মৃত্যুর সময়ে বয়স হয়েছিল ৪৮ বছর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৮:২৫
Share:

সুন্দরী হয়ে ওঠার নেশাই কেড়ে নিল অভিনেত্রীর প্রাণ। ছবি: সংগৃহীত।

প্লাস্টিক সার্জারি সফল না হওয়ার কারণে মৃত্যু হল আর্জেন্টিনার ৪৮ বছর বয়সি অভিনেত্রী ও মডেল জ্যাকলিন ক্যারিরির। ল্যাটিন আমেরিকার সিনেমা পরিচিত মুখ জ্যাকলিন। প্রিয় অভিনেত্রীর মৃত্যুতে গভীর শোকে তাঁর অনুরাগীরা।

Advertisement

শরীরে রক্ত জমাট বেঁধে যাওয়ার কারণে মৃত্যু হয়েছে অভিনেত্রীর। আর্জেন্টিনার সংবাদমাধ্যমের খবর অনুসারে, জ্যাকলিনের অস্ত্রোপচারের সময় বেশ কিছু জটিলতা দেখা দিয়েছিল। যেগুলি শেষ পর্যন্ত রক্ত জমাট বাঁধার দিকে নিয়ে যায়, যার ফলে তাঁর মর্মান্তিক মৃত্যু হয়। অভিনেত্রী যখন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, তখন তার সন্তান ক্লো ও জুলিয়ান তার সঙ্গে ছিলেন।

আর্জেন্টিনার ৪৮ বছর বয়সি অভিনেত্রী ও মডেল জ্যাকলিন ক্যারিরি। ছবি: সংগৃহীত।

৪৮ বছরেও চেহারায় যৌবনের জেল্লা ধরে রাখতে চেয়েছিলেন জ্যাকলিন। আর সে কারণেই একাধিক বার অস্ত্রোপচার করেছিলেন অভিনেত্রী। শেষ বারের অস্ত্রোপচার আর সফল হল না, রক্তে জমাট বেঁধে যায় অভিনেত্রীর। শেষমেশ হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেত্রীর। আরও সুন্দরী হয়ে ওঠার বাসনাই শেষে প্রাণ কাড়ল জ্যাকলিনের।

Advertisement

কসমেটিক সার্জারির কারণে নানা রকম জটিলতা দেখা যায় তারকাদের শরীরে। অতিরিক্ত জেল্লা, নিখুঁত চেহারা দেখানোর প্রবল ইচ্ছাই তরুণীদের মধ্যে বাড়িয়ে দিচ্ছে অকালমৃত্যুর ঝুঁকি। চিকিৎসকদের মন্তব্য, প্লাস্টিক সার্জারির কারণে শরীরে রাসায়নিকের আধিক্যে হয়। বেশ কিছু রাসায়নিক শরীরে বিক্রিয়া করে হৃৎস্পন্দন হঠাৎ কমিয়ে দেয়, শ্বাস নিতে কষ্ট হয়, বুকে ব্যথা, রক্ত জমাট বাঁধা এবং এমনকি রক্তক্ষরণও হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন