arjun kapoor

Arjun Kapoor’s Fitness: ১৫ মাসে এতটা পরিবর্তন! অর্জুনের ছবি দেখে হতবাক ভক্তমহল

শরীরচর্চা করতে হবে ভাবলেই যেন গায়ে জ্বর আসে! কিছুতেই ধারাবাহিকতা বজায় থাকছে না? অর্জুন কপূরকে দেখে আপনি কিন্তু উৎসাহিত হতেই পারেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২২ ২০:৫৬
Share:

অর্জুন কপূর।

সুস্বাস্থ্য পেতে শরীরচর্চা শুরু করলেও কয়েক দিন যেতে না যেতেই উৎসাহ হারিয়ে ফেলতে শুরু করেন অনেকে। শরীরচর্চা করতে হবে ভাবলেই যেন গায়ে জ্বর আসে! কিছুতেই ধারাবাহিকতা বজায় থাকছে না? সম্প্রতি অর্জুন কপূর নিজের ইনস্টাগ্রামে নিজের দু’টি ছবি শেয়ার করেছেন। ছবিগুলি দেখে হতবাক নেটদুনিয়া। ১৫ মাসের কঠোর পরিশ্রমের ফল অর্জুনের ছবিতেই স্পষ্ট। অর্জুনের এমন শরীর দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছে ভক্তমহল।

Advertisement

২০২১ এর ফেব্রুয়ারি মাসের একটি ছবি আর ২০২২ এর মে মাসের একটি ছবি পাশাপাশি শেয়ার করেছেন অভিনেতা। ছবির নীচে লিখেছেন, ‘‘১৫ মাসের কঠোর পরিশ্রমের ফল। এই দু’টি ছবি আমি কখনই মুছে ফেলব না। আমি নিজের মধ্যে এই বদল আনতে পেরে গর্বিত। দীর্ঘ ১৫ মাসের যাত্রা মোটেই সহজ ছিল না। তবে আমি প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। অনেক দিন পর নিজেকে এই ভাবে দেখতে বেশ ভাল লাগছে। এটাই আমি। আর আগামী দিনেও এমনটাই থাকতে চাই।’’

অর্জুনের এই ছবি নেটদুনিয়ায় ঝড় তুলেছে। কী ভাবে চেহারায় এতটা বদল আনলেন অর্জুন, নেটদুনিয়ায় সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে। শুধু অনুগামীরাই নন, তারকারাও অর্জুনের এই নতুন লুক দেখে বেশ আপ্লুত। অভিনেতা রণবীর সিংহ অর্জুনের ছবির নীচে লিখেছেন, ‘‘ হায় গরমি!’’ অভিনেত্রী পরিণীতি চোপড়া লিখেছেন, ‘‘ দারুণ কাজ করেছ বাবা।’’

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন