Balenciaga

ঠিক যেন তোয়ালে, দাম ৭৭ হাজার টাকা! ব্যালেনশিয়াগার নতুন স্কার্ট দেখে হইচই

পোশাক হোক কিংবা সাজের আনুষাঙ্গিক— ব্যালেনশিয়াগা তাদের অভিনব সব নকশার কারণে ফ্যাশন জগতে প্রায়ই চর্চার কেন্দ্রে থাকে। এ বার ব্যালেনশিয়াগা নিয়ে এসেছে, ‘টাওয়েল’ স্কার্ট।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ২০:২২
Share:

এ বার কি বাজারে হিট হবে তোয়ালে স্কার্ট? ছবি: সংগৃহীত।

ব্যালেনশিয়াগা ফিরে এসেছে তাঁদের নতুন ডিজডাইন নিয়ে। পোশাক হোক কিংবা সাজের আনুষাঙ্গিক— ব্যালেনশিয়াগা তাদের অভিনব সব নকশার কারণে ফ্যাশন জগতে প্রায়ই চর্চার কেন্দ্রে থাকে। এ বার ব্যালেনশিয়াগা নিয়ে এসেছে, ‘টাওয়েল’ স্কার্ট। যার ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই চারদিকে হইচই শুরু হয়েছে।

Advertisement

অদ্ভুত দেখতে পোশাকটির দাম শুনে চোখ কপালে উঠেছে নেটাগরিকদের। ভারতীয় মুদ্রায় পোশাকটির দাম ফ্রায় ৭৭ হাজার টাকা। দাম শুনে মনে হতেই পারে পোশাকটি হয়তো খাঁটি সিল্ক দিয়ে তৈরি, তবে এমন কিছুই নয়। তোয়ালের মতো দেখতে স্কার্টটি আদতে তৈরি হয়েছে টেরি কটন দিয়ে। বরাবই তাঁদের অভিনব সব নকশার জন্য সংবাদের শিরোনামে থেকেছে এই সংস্থা, এ বারেও তার অন্যথা হল না। প্যারিসের একটি ফ্যাশন শোয়ে প্রথম এই স্কার্টটি পরতে দেখা যায় মডেলদের। তার পর থেকেই শুরু হয়ে যায় চর্চা। ইতিমধ্যেই প্রি-বুকিংয়ের জন্য সংস্থার ওয়েবসাইটে দেখা যাচ্ছে তোয়ালের মতো দেখতে স্কার্ট। ধূসর, কালো-সহ একাধিক রঙে মিলছে এই স্কার্ট।

চর্চা যতই হোক, ফ্যাশন আনুষাঙ্গিক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা বন্ধ করবে না ব্যালেনশিয়াগা। এটাই তো তাদের মূল ‘ইউএসপি’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন