Vickey kaushal

Vicky-Katrina Wedding: সনাতনী সাজেও কী কী চমক ভি-ক্যাটের বিয়ের সাজে, জানালেন পোশাকশিল্পী সব্যসাচী

সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা ভিকি-ক্যাটরিনার বিয়ের পোশাক কতটা রাজকীয়?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ২২:১৪
Share:

সাজের খুঁটিনাটি জানালেন পোশাকশিল্পী নিজেই। ছবি: ইনস্টাগ্রাম থেকে

কেমন হবে বিয়ের সাজ, কৌতূহল ছিলে তুঙ্গে। বলিউডের এই মুহূর্তের সবচেয়ে চর্চিত বিয়ে বলে কথা! ৯ ডিসেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজস্থানের ফোর্ট-বারওয়াতে চার হাত এক হল বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলের। বলিউডের নববধূ ক্যাটরিনা কইফ তাঁর এই বিশেষ দিনে সেজে উঠেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা লাল ব্রাইডাল লেহঙ্গায়। ইনস্টাগ্রামে সাজের খুঁটিনাটি জানালেন পোশাকশিল্পী নিজেই। লেহঙ্গাটি হাতে বোনা মটকা সিল্কের উপর তৈরি। লেহঙ্গার পাড়ে সূক্ষ্ম এমব্রয়ডারি করা জারদৌসী মখমলের কাজ। ক্যাটরিনার মাথার ওড়নাটি তৈরি হয়েছে সোনার পাত দিয়ে। এ ছাড়া ভিকির ঘরণি ক্যাটরিনা এ দিন বিয়ের সন্ধ্যায় পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা গয়নাও। হাতে কাটা মুক্ত সহ ২২ ক্যারেট হিরের গয়নায় মোহময়ী হয়ে উঠেছিলেন ক্যাটরিনা কইফ।

অন্য দিকে শুধু ক্যাটরিনা নয়, ভিকি কৌশলও সেজেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক। এ দিন ভিকির পরনে ছিল সোনার বোতাম দেওয়া একটি আইভরি সিল্কের শেরওয়ানি চুড়িদার। গোটা শেরওয়ানি জুড়ে অতি সূক্ষ্ম এমব্রয়ডারি কাজ করা। ভিকি শেরওয়ানির সঙ্গে নিয়ে নিয়েছিলেন জর্জেটের একটি শাল বা পাল্লু। শুধু নতুন বউ নয়, সব্যসাচীর গয়না এ দিন গায়ে উঠেছে ভিকি কৌশলেরও। ভিকির গলায় ছিল সব্যসাচী হেরিটেজ জুয়েলারি থেকে নেওয়া ১৮ ক্যারেটের একটি সুদৃশ্য হার। গোটা নেকলেসটি হিরে, কোয়ার্টজ, ট্যুরমালাইন ইত্যাদি দামি রত্ন দিয়ে তৈরি করা হয়েছে।

Advertisement

বর-কনের সাজ ছিল স্বপ্নের মতো। সত্যি করলেন বলিউডের প্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন