Hollywood Celebrity

Lupita Nyong’o: ‘ব্ল্যাক প্যান্থার’ ছবির নায়িকা পরলেন ভারতীয় পোশাকশিল্পীর সালোয়ার, কাকে বাছলেন লুপিতা

তাঁর পোশাক এর আগেও ব্রিটেনের কেট মিডলটন এবং রাজ পরিবারের আরও কয়েক জন পরেছিলন। এ বার তাঁর পোশাকে দেখা গেল হলিউড অভিনেত্রীকেও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২২ ১৩:১৬
Share:

লুপিতা প্রথম নজর কেড়েছিলেন ‘টুয়েলভ ইয়ার্স আ স্লেভ’ ছবিতে অভিনয় করে। ছবি: সংগৃহীত

ভারতীয় পোশাকশিল্পীদের বিশ্বজোড়া সুখ্যাতি নতুন নয়। জেনিফার লোপেজ, ম্যাডোনা, কেট মিডলটন, মেগান মার্কল— বহু খ্যাতনামী বিভিন্ন সময়ে কোনও না কোনও ভারতীয় পোশাকশিল্পীর সৃষ্টি বেছে নিয়েছেন। এ বার সেই ধারা বজায় রাখতে দেখা গেল ‘ব্ল্যাক প্যান্থার’ ছবির অভিনেত্রী লুপিতা এনইয়োঙ্গোকে। তিনি সম্প্রতি তাঁর এক বন্ধুর বিয়েতে পাকিস্তান গিয়েছিলেন। সেখানে তাঁকে দেখা যায় ভারতীয় পোশাকশিল্পী অনিতা ডোংরের সালোয়ার কামিজে।

Advertisement

হলিউড অভিনেত্রী বেছে নিলেন প্যাস্টেল রঙা সালোয়ার কামিজ। ছবি: ইনস্টাগ্রাম

কোনও আন্তর্জাতিক খ্যাতনামী যে এই প্রথম অনিতার পোশাক পরলেন, তেমন কিন্তু নয়। এর আগে তাঁর পোশাকে নজর কেড়েছিলেন ব্রিটেনের রাজবধূ কেট মিডলটন। তার পর থেকেই অনিতার শিল্প আরও বেশি করে বিশ্ব ফ্যাশন মহলে নজরে আসে। বেলজিয়ামের রাজ পরিবারের সদস্যদেরও তাঁর পোশাকে দেখা যায়। এ বার হলিউড অভিনেত্রীও বেছে নিলেন তাঁর প্যাস্টেল রঙা সালোয়ার কামিজ।

লুপিতা প্রথম নজর কেড়েছিলেন ‘টুয়েলভ ইয়ার্স আ স্লেভ’ ছবিতে অভিনয় করে। তার পর থেকে অস্কার, গোল্ডেন গ্লোবের মতো নানা পুরস্কারের মনোনয়নে তাঁর নাম একাধিক বার উঠে এসেছে বিভিন্ন ছবির জন্য। মার্ভেলের জনপ্রিয় ছবি ‘ব্ল্যাক প্যান্থার’-এর মতো সুপারহিরো-কেন্দ্রিক ছবিতে পার্শ্বচরিত্রে থাকলেও লুপিতার অভিনয় বিশেষ জায়গা করে নিতে পেরেছিল।

Advertisement

সম্প্রতি করাচিতে এক বন্ধুর বিয়েতে উপস্থিত ছিলেন নায়িকা। অনিতার তৈরি একাধিক পোশাক পরেছিলেন বিয়েবাড়িতে। সে সব পোশাক পরা ছবি ভাগ করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রামে। সালোয়ার কামিজ পরে যে তাঁর ভালই লাগছে, সে কথাও জানিয়েছেন ছবির ক্যাপশনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন