Deepika Padukone

Valentine's Day: ভ্যালেন্টাইন্স ডে-তে সেজে উঠুন দীপিকার সাজে

দীপিকার মতো এ রকম লাল গাউন ভ্যালেন্টাইন’স ডে-র সন্ধেবেলা প্রিয় মানুষটির সঙ্গে ঘুরতে যাওয়ার জন্য একেবারে আদর্শ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ১৮:৫৪
Share:

পোশাকের পাশাপাশি আপনার মেকআপ আর হেয়ারস্টাইলও হতে হবে নজরকাড়া৷ ছবি: সংগৃহীত

ভ্যালেন্টাইন্স ডে-তে লাল পোশাক ছাড়া চলে নাকি কখনও? এখনও যাঁরা ঠিক করে উঠতে পারেননি ঠিক কী ভাবে সাজবেন সেই বিশেষ দিনে, তাঁরা অনুপ্রাণিত হয়ে উঠুন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এই সাজ থেকে৷ দীপিকার মতো এরকম লাল গাউন ভ্যালেন্টাইন’স ডে-র সন্ধেবেলা প্রিয় মানুষটির সঙ্গে ঘুরতে যাওয়ার জন্য একেবারে আদর্শ।

Advertisement

কিন্তু কেবল ভাল পোশাক পরলেই তো আর হল না। পোশাকের পাশাপাশি আপনার মেকআপ আর হেয়ারস্টাইলও হতে হবে নজরকাড়া৷ দীপিকার এই স্ট্রেট হেয়ার স্টাইল লুকে আপনিও সেজে উঠতে পারেন। খুব চড়া মেকআপ করার প্রয়েজন নেই।

Advertisement

প্রতীকী ছবি

কী ভাবে করবেন দীপিকার মতো মেক-আপ লুক?

প্রথমে ক্লিনজার দিয়ে মুখ পরিষ্কার করে নিন। এতে মেক-আপ ভাল করে বসবে। মেক-আপ করার আগে একটু বরফও ঘষে নিতে পারেন মুখে।

হালকা করে ফাউন্ডেশন লাগান। বিশেষ করে চোখের নীচের অংশে ভাল করে ফাউন্ডেশন মাখুন।

এ বার কমপ্যাক্ট পাউডার নিয়ে নাকের উপর, গাল, কপাল ও চোখের নীচে লাগান। তবে খেয়াল রাখবেন মুখ যেন অতিরিক্ত সাদা না হয়ে যায়। ত্বকে কোনও জায়গায় দাগ-ছোপ থাকলে সেই জায়গায় কন্সিলার ব্যবহার করুন। হালকা ব্লাশ ব্যবহার করতে পারেন।

চোখের ওপরে ও নীচে হালকা করে কাজল লাগান। ব্রাউন শেডের আইশ্যাডো ব্যবহার করুন। মাস্কারা লাগাতে ভুলবেন না যেন। আইল্যাশও লাগাতে পারেন।

ঠোঁটের মেক-আপটা সুন্দর করে করুন। প্রথমে লিপ লাইনার দিয়ে ঠোঁটের বাইরে এঁকে নিন। চড়া রঙের লিপস্টিক লাগান। দীপিকার পছন্দের লাল রঙের লিপস্টিকেও সাজতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন