Fashion Tips

দীপিকা হোক বা মিমি, গরমে সকলেই মজেছেন ঢিলে পাজামায়! কোথায় পাবেন প্রিয় তারকার মতো পোশাক?

ইনস্টাগ্রামে বলি অভিনেত্রীদের পেজেই হোক কিংবা তাঁদের ‘বিমানবন্দর লুক’— বেশির ভাগ ক্ষেত্রেই অভিনেত্রীর পরনে দেখা যাচ্ছে ঢিলেঢালা পাজামা। আপনিও কি এমন পোশাকেই নজর কাড়তে চান?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৬:৫৮
Share:

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি: দীপিকা পাড়ুকোনের বিজ্ঞাপন থেকে নেওয়া।

সময়ের সঙ্গে সঙ্গে ফ্যাশনেও বদল আসে। গরমে ফ্যাশনের সংজ্ঞাই স্বাচ্ছন্দ্য। একটা সময় ছিল যখন তরুণীরা বডি হাগিং জিন্স, জেগিন্স কিংবা লেগিন্সেই নজর কাড়তেন। তবে এখন চারপাশে সবাই কিন্তু পরছেন ঢিলেঢালা ট্রাউজ়ার। বলি অভিনেত্রীদের ইনস্টা শুট হোক বা বিমানবন্দরের সাজ— বেশির ভাগ ক্ষেত্রেই অভিনেত্রীর পরনে দেখা যাচ্ছে ঢোলা পাজামা বা ওয়াইড লেগেড ট্রাউজার্স।

Advertisement

কখনও পাজামার সঙ্গে শার্ট, কখনও আবার ক্রপ টপ পরছেন তাঁরা। কখনও একরঙা, কখনও আবার বিভিন্ন প্রিন্টের ট্রাউজ়ারে ক্যামেরাবন্দি হচ্ছেন বলি-টলি অভিনেত্রীরা। নায়িকারা যখন যা পরছেন তা-ই ট্রেন্ড। হালফ্যাশনে তাই হরেক কায়দার ঢোলা প্যান্টের ছড়াছড়ি।

ঢোলা পাজামার সঙ্গে কেমন হবে সাজগোজ?

Advertisement

বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেও ইদানীং বেশির ভাগ ক্ষেত্রে ঢিলেঢালা ট্রাউজ়ার পরতে দেখা যায়। সম্প্রতি এক ফোটোশুটে দীপিকা পরেছিলেন একটি ফুলেল প্রিন্টের ট্রাউজ়ার। সঙ্গে সাদা ক্রপ টপ আর সাদা স্নিকার্স। বন্ধুবান্ধবের সঙ্গে কোথাও যেতে হলে কিংবা কোথাও ঘুরতে গেলে এই ধরনের প্রিন্টেড ট্রাউজ়ার কিন্তু থাকতেই পারে আপনার পছন্দের তালিকায়।

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি: দীপিকা পাড়ুকোনের বিজ্ঞাপন থেকে নেওয়া

বলি অভিনেত্রী কৃতি শ্যাননকেও একাধিক বার ঢিলা পাজামায় নজর কাড়তে দেখা গিয়েছে। সম্প্রতি ইন্টাগ্রামে অভিনেত্রী ভাগ করে নিয়েছেন এমনই একটি ছবি। অভিনেত্রীর পরনে ছিল হালকা সবুজ রঙের ‌ঢোলা ট্রাউজ়ার আর টপ। অগোছালো পনিটেল, সঙ্গে স্টিলেটো জুতো— একরঙা পোশাকে নজরকাড়া ছিল কৃতির সাজ। বন্ধুবান্ধবের সঙ্গে পার্টিতে গেলে এমন পোশাকে আপনিও সেজে উঠতে পারেন।

টলি অভিনেত্রীর মিমিও ঢিলেঢালা ট্রাউজ়ার পরতে ভালবাসেন। বিভিন্ন ছবিতে ধরা পড়েছে মিমির এমন সাজপোশাক। সম্প্রতি ইনস্টাগ্রামের একটি ছবিতে মিমির পরনে ছিল ধূসর রঙের পালাজ়ো, সঙ্গে ক্রপ টপ। পালাজ়োটি ছিল স্ট্রাইপ প্যাটার্নের। খোলা চুল, বড় গোল কানের দুল পরেই ছিমছাম সাজে সেজেছিলেন নায়িকা। কেনাকাটা করতে যাচ্ছেন কিংবা কোনও শো দেখতে এই ধরনের সাজে আপনাকেও বেশ মানাবে।

শহরের বিভিন্ন প্রান্তে এখন এই ধরনের ঢিলে পাজামা বিক্রি হচ্ছে। নিউ মার্কেট, গড়িয়াহাটের ফুটপাথের দোকাv, দক্ষিণাপণ, বি কে মার্কেট, মেট্রো প্লাজ়া— একটু খোঁজ করলেই আপনি পেয়ে যাবেন এই ধরনের পাজামার সম্ভার। এ ছাড়া অ্যামাজ়ন, মিন্ত্রা, নাইকা ফ্যাশনের মতো শপিং সাইটেও আপনি এই ধরনের ট্রাউজ়ার পেতে পারেন। ২৫০ টাকা থেকে ১০০০ টাকার মধ্যেই এই ধরনের পাজামা পেয়ে যাবেন আপনি। বাজেট বেশি থাকলে যেতে পারেন এইচ এন এম-এ। নানা রকম ওয়াইড লেগেড ট্রাউজ়ার পাওয়া যায় এখানে। আর যদি দীপিকার মতো হুবহু এক পাজামা চাই, তা হলে চলে যান সাউট সিটি মল-এর জ়ারা-এ। তবে ৩০০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত খসতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন