Kiara Advani

কিয়ারার ৫ সাজ: পুজোর সময়ে সাবেক ফ্যাশনে আনবে আধুনিক ছোঁয়া

সাবেকি সাজে কিয়ারাকে দেখে অনেক ছেলেরই বুকে ব্যথা হয়। পুজোয় কিয়ারার সাজে সেজে মোহময়ী হয়ে উঠতে চান। দেখে নিন কেমন হতে পারে আপনার ষষ্ঠী থেকে দশমীর সাজ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ২০:১৯
Share:

পুজোর সাজে থাকুক কিয়ারার মতো চমক। ছবি: শাটারস্টক।

পুজো আসতে আর মাত্র ১৫ দিন বাকি। অনেকেরই পুজোর কেনাকাটা শেষের পথে। অনেকে আবার অফিসের কাজের চাপে কেনাকাটা শুরুই করেননি। শেষ মুহূর্তে কী কিনবেন, কী ভাবে সাজবেন ভেবেই নাজেহাল? দুর্গাপুজোর ভিড়ে সকলের থেকে আলাদা সাজতে সাহায্য নিতে পারেন অভিনেত্রী কিয়ারা আডবাণীর কাছ থেকে। সাবেকি সাজে কিয়ারাকে দেখে অনেক ছেলেরই বুকে ব্যথা হয়। পুজোয় কিয়ারার সাজে সেজে মোহময়ী হয়ে উঠতে চান। দেখে নিন কেমন হতে পারে আপনার ষষ্ঠী থেকে দশমীর সাজ।

Advertisement

ষষ্ঠীর সাজ হোক ছিমছাম। কিয়ারার মতো এক রঙা লেহঙ্গা পরে ফেলতে পারেন সে দিন। সাদা নুডল স্ট্র্যাপ ব্লাউজ়, সাদা লেহঙ্গার সঙ্গে একটি ভারী কারুকাজ করা হলুদ ওড়নায় কিয়ারার সাজ সত্যিই নজরকাড়া। খুব বেশি গয়না নয়, শুধু চোকার দিয়েই সাজ সেরেছেন অভিনেত্রী। সঙ্গে ছিল নো-মেকআপ লুক।

সপ্তমীর সাজ নজরকাড়া করতে কিয়ারার মতো একটি লেহেরিয়া শাড়ি পরে ফেলতে পারেন। সঙ্গে জমকালো হাতাকাটা ব্লাউজ়। কিয়ারা খুব বেশি জমকালো মেক আপ পছন্দ করেন না। তাই হালকা ন্যুড মেকআপেই সেজেছেন তিনি। কোঁকড়া খোলা চুল, গলায় কুন্দনের চোকার পরে তিনি যেন অনন্যা।

Advertisement

অষ্ঠমীর সাজ হোক কিয়ারার মতো অরগ্যাঞ্জা দিয়ে। সবুজ রঙের অরগ্যাঞ্জার পাড় জুড়ে চুমকির কারুকাজ। শাড়ির সঙ্গে হাতাকাটা ফ্লোরাল প্রিন্টের ব্লাউজ় পরে অভিনেত্রীর সাজে এসেছে ফিউশান টাচ। খোঁপা, কানে ঝুমকো, হাতে গোলাপি চুড়ি, কালো টিপ— ব্যাস ওই টুকুই। এ ভাবেই ছিমছাম সাজে নজর কেড়েছেন অভিনেত্রী।

নবমীতে একটা শিফন পরলে কেমন হয়? নবমীর সাজে মোহময়ী করতে পরে ফেলতে পারেন কালো শিফন শাড়ি। কালো ডিপ নেক ব্লাউজ়ের সঙ্গে ফিনফিনে শিফন শাড়িতে যেন লাস্যময়ী সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। মাথায় খোঁপা, কালো টিপ, গলায় চোকার দিয়েই সেরে ফেলতে পারেন নবমীর সাজ।

দশমীর সাজ হোক একটু অন্য রকম। সাদা লাল ছেড়ে এ বার সাদা কালো পরলে কেমন হয়? পোলকা ডটসের শাড়িতে কিয়ায়র সাজ মুগ্ধ করেছে অনুরাগীদের। সঙ্গে নানা রঙের বিডসযুক্ত নুডল স্ট্র্যাপ ব্লাউজ় আর কোমড়ে চওড়া বেল্ট। গলা খালি হলেও অভিনেত্রীর কানে বড় স্টেটমেন্ট দুল। এ ক্ষেত্রেও মেকআপে ছিল একেবারেই ছিমছাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন