Viral Video

কখনও ব্লেডের তৈরি স্কার্ট, কখনও তাসের ড্রেস, ‘নতুন’ উরফির আবির্ভাব নিয়ে হইচই!

সম্প্রতি সমাজমাধ্যমে চর্চা শুরু হয়েছে এক ‘অন্য উরফি’কে নিয়ে। মাদুর দিয়েই হরেক ধরনের পোশাক বানিয়ে নজর কেড়েছেন এক যুবক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৫:১৬
Share:

নতুন উরফি কি টেক্বা দিতে পারবে উরফিকে? ছবি: সংগৃহীত।

উরফি জাভেদ মানেই ছকভাঙা ফ্যাশন। এই অভিনেত্রীর পোশাক নিয়ে রোজই চর্চা হয় বলিপাড়া থেকে সংবাদমাধ্যম, সর্বত্র। পোশাকের সৌন্দর্যকেও যেন ছাপিয়ে যায় বিতর্ক। কখনও সাইকেলের চেন, কখনও আবার ব্যাগ কিংবা টেলিফোনের তার দিয়ে তৈরি জামা পরে নজর কেড়েছেন তিনি। হাতের কাছে রোজের ব্যবহারের যে কোনও জিনিস দিয়েই পোশাক তৈরি করতে সিদ্ধহস্ত। সম্প্রতি সমাজমাধ্যমে চর্চা শুরু হয়েছে এক ‘নতুন’ উরফিকে নিয়ে। মাদুর দিয়েই হরেক ধরনের পোশাক বানিয়ে নজর কেড়েছেন এক যুবক।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে, মাদুর দিয়ে বানানো ড্রেস পরেই র‌্যাম্প ওয়াক করছেন এক যুবক। যুবকের নাম তরুণ নায়েক। তরুণের ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে উরফির সঙ্গে তাঁর তুলনা শুরু হয়েছে। ইনস্টাগ্রামে বেশ পরিচিত মুখ তরুণ। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা ৩ লক্ষ ৭৬ হাজার।

এটাই প্রথম ভিডিয়ো নয়, তরুণ আগেও একাধিক ফ্যাশন ভিডিয়ো বানিয়ে চমকে দিয়েছেন অনুরাগীদের। কখনও ব্লেড দিয়ে তৈরি স্কার্ট-টপ, কখনও তাসের ড্রেস, কখনও প্লাস্টিক দিয়ে তৈরি লং ড্রেস, কখনও আবার গাছের ডাল দিয়ে তৈরি গাউন পরেই তরুণ নজর কেড়েছেন তাঁর অনুরাগীদের। তরুণের কীর্তি দেখে অনেকেই তাঁকে উরফির সঙ্গে তুলনা করেছেন। তরুণের এই কাজ যেমন প্রশংসা কুড়িয়েছে, তেমন কাজের জন্য তরুণকে অনেক কটাক্ষও শুনতে হয়েছে। কটাক্ষকে উপেক্ষা করেই একের পর এক ভিডিয়ো বানিয়ে চলেছেন তরুণ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন