Monami Ghosh

বাহারি বিকিনিতে ‘বেশরম’ মনামি! তাইল্যান্ডে ছুটির মেজাজে নজরকাড়া সাজ অভিনেত্রীর

সম্প্রতি জন্মদিন উদ্‌যাপন করতে তাইল্যান্ডে গিয়েছেন অভিনেত্রী মনামি ঘোষ। সেখান থেকেই একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তা দেখে ঘুম উড়েছে অনেকের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪৮
Share:

সম্প্রতি জন্মদিন উদ্‌যাপন করতে তাইল্যান্ডে গিয়েছেন অভিনেত্রী মনামি ঘোষ। ছবি: সংগৃহীত।

ঘুরতে যেতে সবাই ভালবাসেন। কোথাও ছুটি কাটানোর পরিকল্পনা শুরু করলেই সবার আগে মাথায় আসায় ব্যাগ গোছানোর কথা। পাহাড়-সমুদ্র-জঙ্গল যেখানেই ঘুরতে যাওয়া হোক না কেন, প্রকৃতির স্বাদ উপভোগ করার পাশাপাশি ভাল ছবি তোলাও তো জরুরি। ইনস্টাগ্রাম, ফেসবুকে ভাল ভাল ছবি পোস্টই যদি না হয়, তা হলে ঘুরতে গিয়ে কী লাভ— এমন ধারণা ইদানীং অনেকেরই আছে। সে ক্ষেত্রে পোশাক বাছাই কিন্তু খুব জরুরি। সামনেই বিদেশে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করছেন? কী ভাবে সাজপোশাক করলে ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা বাড়বে ভাবছেন। আপনার মুশকিল আসান করতে পারেন অভিনেত্রী মনামি ঘোষ।

Advertisement

সম্প্রতি জন্মদিন উদ্‌যাপন করতে তাইল্যান্ডে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মনামি, যা দেখে ঘুম উড়েছে অনেকের। ইনস্টাগ্রামে তাঁর সদ্য শেয়ার করা ছবিগুলি যেন উষ্ণতার ওভারডোজ। কেমন ছিল তাঁর সাজ?

আপনি কি সাহসী পোশাকে ছবি তুলতে পছন্দ করেন। তা হলে ছুটি কাটাতে গেলে মনামির মতো একাধিক বিকিনি রাখতে পারেন নিজের ব্যাকপ্যাকে। কখনও কালো বিকিনিতে সমুদ্রের জলে জলকেলি করতে ব্যস্ত অভিনেত্রী। কখনও আবার নীল রঙা বিকিনিতে মোহময়ী মনামি। নীল বিকিনির উপরে মনামি পরেছেন নেটের ড্রেস, চোখে সানগ্লাস, উঁচু বান, কানে ঝোলা দুল আর হাতে ব্রেসলেটে অভিনেত্রীর দিক থেকে চোখ ফেরানো দায়।

Advertisement

ভাল ছবি তুলতে গেলে কিন্তু পোশাকের রং ভীষণ গুরুত্বপূর্ণ। নানা রঙের পোশাকে বেশ ভাল ছবি আসে। তাইল্যান্ডে মনামি পরেছিলেন একটি সাতরঙা ড্রেস। হাতকাটা সুতির ড্রেসের সঙ্গে খুব বেশি সাজেননি অভিনেত্রী। কানে দুল, বিনুনি আর ন্যুড লিপস্টিকেই সেজেছিলেন তিনি। ছুটি কাটাতে গেলে এমন একটি পোশাক ব্যাগে রাখতে পারেন আপনিও।

সাদা রং প্রিয়? তা হলে ব্যাগে সাদা পোশাক থাকবে না, তা কী করে হয়? তাইল্যান্ডে মনামির পরনে ছিল সাদা পোশাকাও। সাদা হট প্যান্ট, সাদা টপ আর সাদা ওভারসাইজ়ড শার্টে অপরূপা মনামি। চোখে সানগ্লাস আর গলায় চেন— ব্যস ওইটুকুই। ছিমছাম পোশাকেও অনুরাগীর নজর কাড়লেন মনামি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন