Deepika Padukone

কালো কাঁধখোলা গাউনে দীপিকার নজরকাড়া অস্কার সাজ! মঞ্চে উঠতেই করতালির জোয়ারে ভাসলেন পর্দার ‘মস্তানি’

যে কোনও বড় অনুষ্ঠানের আগেই দীপিকা কী পরবেন, তা নিয়ে জল্পনা শুরু হয়ে যায় বেশ কয়েক দিন আগে থেকেই। কেমন হল দীপিকার অস্কার সাজ?

Advertisement

সংবাদ সংস্থা

লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ০৮:৪৯
Share:

অস্কারের মঞ্চে দীপিকার সাজ। ছবি: ইনস্টাগ্রাম।

কান চলচ্চিত্র উৎসবের পর এ বার অস্কারের মঞ্চে দর্শকের মন জয় করে নিলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এ বছর অস্কারের মঞ্চে সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেত্রী! অস্কারের মঞ্চে কালো পোশাকে দীপিকার ঝলক মুগ্ধ করেছে দর্শকদের।

Advertisement

যে কোনও বড় অনুষ্ঠানের আগেই দীপিকা কী পরবেন, সেই নিয়ে জল্পনা শুরু হয়ে যায় বেশ কয়েক দিন আগে থেকেই। এ বারও তাই হয়। প্রতি বারের মতো এ বারও অনুরাগীদের নিরাশ করলেন না অভিনেত্রী। অস্কারের অনুষ্ঠানে যাওয়ার আগেই ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিলেন তাঁর ‘আউটফিট অফ দ্য ডে’। দীপিকার পরনে লুই ভিতোঁর কালো রঙের বল গাউন, হাতে কালো গ্লাভস। গলায় কার্টিয়ার সংস্থার হিরের নেকলেসের সঙ্গে পোখরাজের লকেট। হাতে হিরের ব্রেসলেট ও আংটি। খোলা চুল নয়, মেসি বানেই দীপিকার সাজ ছিল অনন‌্য! খুব বেশি চড়া মেকআপ নয়, হালকা বেস, ন্যুড লিপস্টিক আর উইঙ্গড আইলাইনার দিয়েই দীপিকা সেরেছেন সন্ধ্যার সাজ! ঠিক যেন আশির দশকের হলিউডের অভিনেত্রীর নজরকাড়া বেশ।

অস্কারের মঞ্চে দীপিকা উঠলেন রাজামৌলির ছবি ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গানের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিতে। মুখে হাসি আর ‘নাটু নাটু’ গানের অগাধ প্রশংসা! দীপিকা মঞ্চে উঠতেই দর্শকের করতালি জানান দেয় কেবল ভারতেই নয়, বিদেশের মাটিতেও অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশছোঁয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন