Shahrukh Khan

শাহরুখ না আরিয়ান, গুলিয়ে গেল অনুরাগীদের! বাদশার ‘উষ্ণ’ ছবি দেখে কী বললেন সহঅভিনেত্রী?

শুক্রবার অম্বানীদের অনুষ্ঠানে হাজির ছিলেন ‘বাদশাহও’। শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি অভিনেতার পার্টিতে যাওয়ার লুক শেয়ার করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সঙ্গে। কেমন ছিল সেই সাজ?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১২:২৭
Share:

শুক্রবার অম্বানীদের অনুষ্ঠানে সপরিবারে হাজির ছিলেন ‘বাদশাহও’। ছবি: সংগৃহীত।

‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারের’ উদ্বোধনী অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। তারকাখচিত সেই সন্ধ্যায় উপস্থিত ছিলেন সলমান খান থেকে সইফ আলি খান, শাহিদ কপূর থেকে রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন থেকে প্রিয়ঙ্কা চোপড়া এবং আরও অনেকে। অম্বানীদের কোনও অনুষ্ঠান হবে আর সেখানে শাহরুখ খান থাকবেন না, তা আবার হয় নাকি?

Advertisement

শুক্রবার অম্বানীদের অনুষ্ঠানে হাজির ছিলেন ‘বাদশাহও’। শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি অভিনেতার পার্টিতে যাওয়ার লুক শেয়ার করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সঙ্গে। ক্যাপশনে পূজা লিখেছেন, ‘‘শুক্রবার রাতে!’’

শাহরুখের পরনে কালো স্যুট। সেই স্যুটের গা জুড়ে চকচকে স্ট্রাইপ। সঙ্গে পরেছেন ভি গলা শার্ট। গলায় সোনার চেন। বিভিন্ন সাক্ষাৎকারে শাহরুখ বলেন, তাঁর পছন্দের রং কালো। কোনও বিশেষ অনুষ্ঠান হলেই পছন্দের কালো রঙের পোশাকই বাছাই করেন শাহরুখ। শাহরুখের এই ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দেন। এক জন লেখেন, ‘‘শাহরুখ, না কি আরিয়ান? এক ঝলকে দেখে ধরতেই পারলাম না!’’ আর এক জন লিখেছেন, ‘‘বয়স বাড়লেও শাহরুখ আছেন শাহরুখেই।’’ আর এক অনুরাগী লেখেন, ‘‘এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন শাহরুখ।’’ শাহরুখের সহ-অভিনেত্রী মাহিরা খান লেখেন, ‘‘পূজা, এমনটা কেউ করে?’’

Advertisement

অম্বানীদের অনুষ্ঠানে শাহরুখ একা যাননি। তাঁর সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী, পুত্র আরিয়ান এবং কন্যা সুহানাও। অনুষ্ঠানে অবশ্য পরিবারের সঙ্গে ছবি তোলেননি শাহরুখ। গৌরী, সুহানা ও আরিয়ান পাপারাৎজ়ির ক্যামেরাবন্দি হলেও, সেখানে দেখা যায়নি শাহরুখকে। উল্টে সলমানের সঙ্গে ক্যমেরাবন্দি হতে দেখা গেল শাহরুখক-পরিবারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন