Sidharth-Kiara Wedding

বিয়েতে কিয়ারাকে সাজাবেন কে? সব্যসাচী না কি অন্য কেউ

জয়সলমেরে গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা। বিয়ের দিন কোন পোশাকশিল্পীর পোশাকে সেজে উঠবেন তারকা যুগল?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৭
Share:

বিয়ের দিন কোন পোশাকশিল্পীর পোশাকে সেজে উঠবেন কিয়ারা? ছবি: সংগৃহীত।

প্রেমের গুঞ্জন ছিল বছর খানেক আগে থেকেই। তবে প্রকাশ্যে কোনও দিনই সেই কথা স্বীকার করেননি সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। এ বার পরিণতি পেতে চলেছে তারকা যুগলের প্রেম। জয়সলমেরে গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ-কিয়রা। দিন ক্ষণ যদিও এখনও স্পষ্ট নয়, তবে প্রেমিক যুগলের গতিবিধিতেও সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে। খবর প্রকাশ্যে আসা মাত্রই অনুরাগীদের জল্পনার পারদ চড়ছে। বধূবেশে কেমন দেখাবে কিয়ারাকে? বিয়ের দিন কোন পোশাকশিল্পীর পোশাকে সেজে উঠবেন তিনি?

Advertisement

বিয়ের দিন পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা লেহঙ্গাতেই সেজে উঠবেন অভিনেত্রী। তবে লাল, গোলাপি, না কি কোনও প্যাস্টেল শেডের লেহঙ্গা পরবেন কিয়ারা, সেই খবর এখনও প্রকাশ্যে আসেনি। অনুষ্কা থেকে দীপিকা, ক্যাটরিনা থেকে প্রিয়ঙ্কা বিয়ের সাজে সকলেই ভরসা রেখেছেন সব্যসাচীর উপরেই। এখন সেই পথেই হাঁটতে চলেছেন কিয়ারাও। কেবল কিয়ারা নয়, সিদ্ধার্থের পরনেও দেখা যাবে সব্যসাচীর নকশা করা পোশাক।

দিন কয়েক আগে পোশাকশিল্পী মণীশ মলহোত্রর বাড়িতে দেখা গিয়েছিল হবু কনেকে। বিয়ের মেহন্দি, সঙ্গীতের অনুষ্ঠানে তাঁর নকশা করা পোশাকেই সেজে উঠবেন কিয়ারা।

Advertisement

জয়সলমেরে গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ-কিয়রা। ছবি: সংগৃহীত।

চলতি সপ্তাহের শেষেই জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে চার হাত এক চলেছে সিড ও কিয়ারা। বহুচর্চিত হলেও রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনার মতোই একেবারে ব্যক্তিগত পরিসরেই বিয়ে করতে চান তাঁরা। আমন্ত্রিতের তালিকায় তাই মাত্র ১০০-১২৫ জনের নাম। বর-কনে দু’জনের বাড়িতেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেলেও বিয়ের বিষয়ে এখনও মুখে কুলুপ এঁটেছেন সিড-কিয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন