Urfi Javed

এত দিন বিতর্কিত পোশাক পরতেন, এ বার রইল না সেটুকুও, কিছু না পরেই ক্যামেরার সামনে উরফি

ফের বিতর্কে মডেল ও অভিনেত্রী উরফি জাভেদ। এর আগে কখনও সেফটিপিন, কখনও মোবাইলের পোশাক পরে বিতর্ক বাধিয়েছিলেন তিনি। এ বার বিতর্ক তৈরি করলেন কিছু না পরেই!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৫:৩৪
Share:

সম্প্রতি উরফি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন একটি ভিডিয়ো। ছবি: ইনস্টাগ্রাম

ছকভাঙা পোশাকে কী ভাবে প্রচারের আলো টেনে নিতে হয়, ভালই জানেন উরফি জাভেদ। কখনও যেমন সে সব পোশাকে শুরু হয় তুমুল সমালোচনা, তেমনই কেউ কেউ তাঁর ফ্যাশনের তারিফ না করেও পারেন না। কিন্তু বিতর্কে দমে যাওয়ার পাত্রী নন এই কন্যে। কখনও তাঁর নিন্দকদের পাল্টা উত্তর দিয়েছেন, কখনও তাঁদের এড়িয়েও গিয়েছেন। এ বার ফের বিতর্কে মডেল। এর আগে কখনও সেফটিপিন, কখনও মোবাইলের পোশাক পরে বিতর্ক বাধিয়েছিলেন তিনি, এ বার বিতর্ক সৃষ্টি করলেন কিছু না পরেই!

Advertisement

সম্প্রতি উরফি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন একটি ভিডিয়ো। সেখানে ঊর্ধ্বাঙ্গে কিছুই পরে নেই মডেল। পিছনে গোলাপি একটি দেওয়ালের সমানে বসে রয়েছেন উরফি। সম্পূর্ণ নিরাবরণ। উরফির সামনে একটি সাদা টেবিল। সেই টেবিলের উপর রাখা দু’টি সাদা গ্লাস। সেই গ্লাসেই ঢাকা মডেলের বক্ষযুগল। ভিডিয়ো এগোতেই গ্লাস দু’টি নিজের হাতে ধরেন উরফি। সরাসরি তাকান ক্যামেরার দিকে। আর সেখানেই স্থির হয়ে যায় ভিডিয়ো।

উরফির সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সমাজমাধ্যমে তুফান উঠেছে। ইনস্টাগ্রামে প্রায় আটত্রিশ লক্ষ অনুরাগী রয়েছেন উরফির। ইতিমধ্যেই ভিডিয়ো দেখে নতুন অবতার পছন্দ করেছেন বিরানব্বই হাজারের বেশি নেটাগরিক। মন্তব্য করার জায়গায় অনেকেই বাহবা দিয়ে সাহসী অবতারে তাঁর সাবলীল অভিব্যক্তির প্রশংসা করেছেন। তেমনই অনেকের কাছ থেকে ছুটে এসেছে কটাক্ষও। নিন্দকরা বলেছেন, এ ভাবে সমাজমাধ্যমে অশ্লীলতা ছড়াচ্ছেন তিনি। শুধু প্রচারে থাকতেই নিজের শরীরকে ব্যবহার করছেন। তবে অভিনেত্রী কি সেই সমালোচনায় কান দেবেন? উত্তর জানেন কেবল উরফি নিজেই। রইল সেই ভিডিয়ো।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন