নতুন অবতারে আরও খোলামেলা উরফি! শাড়ির আঁচল উড়ে স্পষ্ট স্তনবৃন্ত, লজ্জা ঢাকলেন তড়িঘড়ি

একটা সময় ছিল যখন পোশাকশিল্পীরা উরফিকে কাজ দিতেন না! তবে সমাজমাধ্যমে উরফির অনুরাগীর সংখ্যা যত বাড়ছে, ততই ফ্যাশন দুনিয়ায় বাড়ছে উরফির কদর। আবার নতুন রূপে প্রকাশ্যে এলেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩২
Share:

এখন নিজের বানানো পোশাক ছাড়াও বিভিন্ন নামী-দামি শিল্পীর পোশাকে ফোটোশুট করছেন উরফি। ছবি: ইনস্টাগ্রাম।

উরফি জাভেদ। নামটা এখন বলিপাড়ায় বেশ চর্চিত। অদ্ভুত জিনিস দিয়ে শরীর ঢাকতে ওস্তাদ উরফি। আবার কখনও কিছুই থাকে না তাঁর পরনে, ক্যামেরার সামনে অবলীলায় ফোটোশুট করেন তিনি। তাঁর সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায়! বলিপাড়ায় একসঙ্গে শুরু হয়ে যায় প্রশংসা ও কটাক্ষের ঝড়! লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! উরফি বলেন, সবটাই তাঁর মর্জি। একটা সময় ছিল যখন পোশাকশিল্পীরা তাঁকে কাজ দিতেন না! তবে সমাজমাধ্যমে উরফির অনুরাগীর সংখ্যা যত বাড়ছে, ততই ফ্যাশন দুনিয়ায় বাড়ছে উরফির কদর।

Advertisement

এখন নিজের বানানো পোশাক ছাড়াও বিভিন্ন নামী-দামি শিল্পীর পোশাকে ফোটোশুট করছেন তিনি। সম্প্রতি একটি ম্যাগাজ়িনের ফটোশুটের জন্য ভোল বদলে ফেললেন উরফি। গোলাপি চুল ও সোনালি ভুরুতে উরফিকে চেনা দায়। শুধু চুলের রঙেই নয়, উরফির সাজেও এসেছে পরিবর্তন। নামী-দামি পোশাকশিল্পীরা উরফিকে নিয়ে করছেন নানা পরীক্ষা-নিরীক্ষা! তবে উরফি কিন্তু নিজস্ব ‘টাচ্’ ঠিক বজায় রেখেছেন। আর পাঁচ জন মডেলের থেকে উরফি কেন আলাদা, তা আরও এক বার প্রমাণ করলেন।

সম্প্রতি উরফি ওই ম্যাগা়জ়িনের শুট চলাকালীন একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। বুকে কালো টেপ জড়িয়ে কখনও বোহো পোশাক দিয়ে ঢেকেছেন শরীরের সামনের অংশ। কখনও আবার কালো নেটের স্বচ্ছ পোশাক পরে হাত দিয়ে ঢেকে রেখেছেন বক্ষ। সব পোশাকেই সাবলীল উরফি। সাবেকি পোশাকেও উরফি বেশ খোলামেলা। ভিডিয়োতে দেখা যাচ্ছে অন্তর্বাস কিংবা ব্লাউজ় ছাড়াই শাড়ি জড়িয়েছেন। হাওয়ায় আঁচল উড়ে গিয়ে স্পষ্ট বক্ষ, সামান্য অস্বস্তিতে পরলেও নিজেকে সামলে নিয়েছেন উরফি। কখনও জমকালো বডিস্যুট কখনও কালো গাউনে মোহময়ী হয়ে উঠেছেন তিনি। একটাই পোস্টে উরফির এত অবতার দেখে প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। রইল সেই ভিডিয়োর ঝলক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন