বিএমডব্লিউ নিয়ে আসছে দুর্দান্ত দু’টি বাইক, ফিচার ও দাম জেনে নিন

জি ৩১০ আর এবং জি ৩১০ জিএস— এই মডেল দু’টির জন্য ইতিমধ্যেই বুকিং শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর, বুকিংয়ের জন্য টোকেন মানি হিসেবে ৫০ হাজার টাকা দিতে হবে গ্রাহকদের।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ জুন ২০১৮ ০৯:০১
Share:

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে ১৮ জুলাই বিএমডব্লিউ বাজারে নিয়ে আসছে ‘জি’ সিরিজের দু’টি নতুন মডেল— জি ৩১০ আর এবং জি ৩১০ জি এস।

Advertisement

অনেক দিন ধরেই একটা জল্পনা চলছিল যে, বিএমডব্লিউ দুর্দান্ত ফিচার নিয়ে দু’টি নতুন মডেল নিয়ে আসছে ভারতে। অবশেষে সেই জল্পনার অবসান হতে চলেছে। বহু প্রতীক্ষিত সেই বাইক খুব শীঘ্রই গ্রাহকদের হাতে তুলে দিতে পারবে বলে আশা করছে সংস্থাটি।

জি ৩১০ আর এবং জি ৩১০ জিএস— এই মডেল দু’টির জন্য ইতিমধ্যেই বুকিং শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর, বুকিংয়ের জন্য টোকেন মানি হিসেবে ৫০ হাজার টাকা দিতে হবে গ্রাহকদের। অগ্রিম বুকিংয়ের জন্য গ্রাহকরা বিএমডব্লিউ-র কোনও আউটলেটে সরাসরি যেতে পারেন, কিংবা অনলাইনে সংস্থার www.bmw-motorrad.in ওয়েবসাইটে গিয়েও বিস্তারিত জানতে পারবেন।

Advertisement

দিল্লি, মুম্বই, পুণে, চেন্নাই, বেঙ্গালুরু, আমদাবাদ এবং কোচি থেকে এই মডেল দুটো বিক্রি হবে বলে জানা গিয়েছে। তবে চণ্ডীগড় এবং কলকাতাতেও খুব শীঘ্রই এর বিক্রি শুরু হবে।

আরও পড়ুন: বাইকপ্রেমীদের মনে ঝড় তুলতে হাজির ট্রায়াম্ফ স্পিডমাস্টার

আলাদা মডেল হলেও দু’টি বাইকেরই ইঞ্জিন ক্ষমতা, চেসিস এক রাখা হয়েছে। ৩১২.২ সিসির সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে এতে। ৩১০ আর মডেলটিকে স্পোর্টি লুক দেওয়া হয়েছে। অন্য দিকে, ৩১০ জি এস মডেলটির হাঙ্কি লুক বাইকপ্রেমীদের মন কাড়বে বলেই আশাবাদী সংস্থাটি। এটি একটি অ্যা়ডভেঞ্চার বাইক।

সংস্থাটি আনুষ্ঠানিক ভাবে বাইকের দাম ঘোষণা না করলেও বিশেষজ্ঞদের অনুমান মডেল দু’টির দাম হতে পারে সাড়ে তিন লক্ষ টাকার কাছাকাছি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন