Bizarre

মাথায় ফুল, গা ভর্তি গয়না, বিয়ের শাড়ির উপর সাদা কোট চাপিয়ে পরীক্ষা দিতে হাজির কনে

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে বিয়ের পোশাক হবু বৌ হাজির পরীক্ষাকেন্দ্রে! তিনি কি আদৌ পরীক্ষা দিতে পারলেন?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৬
Share:

ভাবুন তো যদি নিজের বিয়ের দিনেই পরীক্ষা পড়ে, তা হলে কী হবে? ছবি: ইনস্টাগ্রাম।

পরিচিত কারও বিয়ের দিনে যদি পরীক্ষা পড়ে, তা হলে আফসোসের শেষ থাকে না! কী করে সাজব, কী করে বিয়েবাড়িতে পৌঁছব, তা ভেবেই নাজেহাল হতে হয়। ভাবুন তো যদি নিজের বিয়ের দিনেই পরীক্ষা পড়ে, তা হলে কী হবে? সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে বিয়ের পোশাকে হবু বৌ হাজির হলেন পরীক্ষাকেন্দ্রে! ভিডিয়োতে দেখা যাচ্ছে, দক্ষিণী সাজে সেজে কনে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে গিয়েছেন। পরনে ল্যাব কোট আর গলায় ঝুলছে স্টেথোস্কোপ।

Advertisement

তরুণীর নাম শ্রী লক্ষ্মী অনিল। তিনি কেরলের বেথানি নবজীবন কলেজ অফ ফিজিয়োথেরাপির ছাত্রী। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বধূর পরনে একটি হলুদ শাড়ি, ভারী বিয়ের গয়না, মাথায় ফুলের সাজ। একগাল হাসি নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করতেই সহপাঠীদের চক্ষু চড়কগাছ! বন্ধুকে বধূর সাজে দেখে বেশ উচ্ছ্বসিত সহপাঠীরা।

আর একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিয়ের সাজে গাড়িতে যেতে যেতেই পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন শ্রী লক্ষ্মী। পরীক্ষাকেন্দ্রে পৌঁছনোর পরেও তাঁর নজর খাতার উপরেই। প্রস্তুতিতে কোনও রকম খামতি রাখতে নারাজ তিনি। বিয়ের ফোটোগ্রাফাররা কিন্তু পরীক্ষাকেন্দ্রেও বধূর পিছু ছাড়েননি। বধূর প্রতিটি পদক্ষেপেই থাকছে তাঁদের নজর। শ্রী লক্ষ্মীর বিশেষ দিনটিতে তিনি ঠিক কী কী করলেন, সবটা ধরা থাকল ক্যামেরায়!

Advertisement

ভিডিয়ো ছডিয়ে পড়তেই সমাজমাধ্যমে শুরু হয়েছে নানা চর্চা! কেউ বলছেন, ‘‘সমাজমাধ্যমে ভাইরাল হওয়ার নয়া কৌশল!’’ এক নেটাগরিক লিখেছেন, ‘‘একই পরিস্থিতি আমার সঙ্গেও হয়েছে। পরীক্ষা দিয়ে এসে আমি বিয়েতে বসেছি। এত সাজগোজ করিনি যদিও।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন