টুকরো খবর

নয়া দরে রোগীদের পথ্যের বিষয়টি নিয়ে কোনও জট খুলল না জেলা স্বাস্থ্য দফতরের টেন্ডার কমিটির বৈঠকে। শেষে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়। উল্লেখ্য, স্বাস্থ্য দফতর পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতাল, রঘুনাথপুর মহকুমা হাসপাতাল ও জেলা মানসিক হাসপাতালের রোগীদের পথ্যের নয়া দর নির্ধারণ করলেও পুরুলিয়ায় সেই দরের পথ্য এখনও রোগীদের জন্য চালু হয়নি।

Advertisement
শেষ আপডেট: ১০ জুন ২০১৫ ০২:৪৩
Share:

স্বাস্থ্যের বৈঠক
নিজস্ব সংবাদদাতা • পুরুলিয়া

Advertisement

নয়া দরে রোগীদের পথ্যের বিষয়টি নিয়ে কোনও জট খুলল না জেলা স্বাস্থ্য দফতরের টেন্ডার কমিটির বৈঠকে। শেষে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর সিদ্ধান্ত নেওয়া হয়। উল্লেখ্য, স্বাস্থ্য দফতর পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতাল, রঘুনাথপুর মহকুমা হাসপাতাল ও জেলা মানসিক হাসপাতালের রোগীদের পথ্যের নয়া দর নির্ধারণ করলেও পুরুলিয়ায় সেই দরের পথ্য এখনও রোগীদের জন্য চালু হয়নি। এই বিষয়টি নিয়ে মামলা হওয়ায় নতুন দর চালু করা যায়নি বলে জেলা স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে। এ নিয়ে সমাধানের পথ খুঁজতে মঙ্গলবার বৈঠকে বসেন জেলা স্বাস্থ্য দফতরের কর্তারা। সিএমওএইচ মানবেন্দ্র ঘোষ বিষয়টি বিচারাধীন বলে বৈঠক নিয়ে এ দিন কোনও মন্তব্য করতে চাননি।

Advertisement

রক্তের সংকট মেটাতে মঙ্গলবার ঝাড়গ্রামের সরকারি ও বেসরকারি চিকিৎসকদের উদ্যোগে
অরণ্যশহরের একটি বেসরকারি নার্সিংহোমে স্বেচ্ছায় রক্তদান শিবির হল। শিবিরে আমজনতার পাশাপাশি চিকিৎসক,
নার্স, স্বাস্থ্যকর্মী, আইনজীবী, পুর-কাউন্সিলর, শিক্ষক, পুলিশ কর্মী, সিআরপি জওয়ান-সহ মোট ২৪৬ জন রক্তদান করেন। দেবরাজ ঘোষের তোলা ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন