Ananya Panday

গরম তো এসে গেল, পোশাকে মরসুমি মেজাজ এল কি

গ্রীষ্মের প্যাচপেচে সময়টা আর বেশি দূরে নেই। আর কিছু দিনেই এল বলে। তার আগে আলমারিটা নতুন ভাবে সাজিয়ে ফেলা যাক। কী কী থাকবে তাতে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১৭:৩৩
Share:

অনন্যা পাণ্ডের সেই সাজ। 

গ্রীষ্মের প্যাচপেচে সময়টা আর বেশি দূরে নেই। আর কিছু দিনেই এল বলে। তার আগে আলমারিটা নতুন ভাবে সাজিয়ে ফেলা যাক। কী কী থাকবে তাতে? শীত আর গ্রীষ্মে মানানসই রং যে আলাদা। আলমারিটা এ বার ভরে ফেলতে হবে গরমকালে মন ভাল করা কিছু রঙের পোশাকে।

Advertisement

দিনে কয়েক আগেই বলি-নায়িকা অনন্যা পাণ্ডের গ্রীষ্ম-সাজ হইচই ফেলে দেয় নেট-জগতে। গ্রীষ্কের মেজাজ এ বার কী ভাবে আসবে, কোন রং আনবে, সে সব নিয়েই চলছে চর্চা। বছরের এ সময়টা যে ফ্লোরাল সাজ, ফুলের ছাপা নিয়ে মেতে থাকে ফ্যাশন জগত, তা কে না মনে রেখেছে! তা ছাড়া, আর যা সবচেয়ে প্রিয় এই সময়টায়, তা হল সাদা রং। অনন্যার সাজের কায়দা নতুনত্ব এনেছে পরিচিত সেই মেজাজেই। ছোট্ট সাদা পোশাকে উজ্জ্বল নীলরঙা স্ট্রাইপস্‌। আর তাতেই গ্রীষ্ম মেজাজ যেন ফুরফুরে।

এই গ্রীষ্মে রোজের সাজে রকমারি ফুলের ছাপের সঙ্গে থাকুক কিছু নতুন চমকও। অনন্যার মতো উজ্জ্বল স্ট্রাইপস্‌ হোক বা দু’-তিন রঙের চিকস্‌। ফিরিয়ে আনা যায় পোলকা ডটস্‌ও।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন