Sexual Assult

জিমে গিয়ে যৌন হেনস্থা! কী ভাবে নিজেকে বাঁচালেন তরুণী? ছড়িয়ে পড়ল ভিডিয়ো

জিমে গিয়েছিলেন শরীরচর্চা করতে। কিন্তু সেখানে গিয়ে এমন পরিস্থিতির শিকার হতে হবে, তা ভাবতেও পারেননি তরুণী। গোটা ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৩
Share:

সর্বশক্তি দিয়ে তাকে আটকানোর চেষ্টা করেও বার বার ব্যর্থ হচ্ছেন নাশালি। ছবি- ভিডিয়ো থেকে।

মেয়েদের কখন কোথায় কোন পরিস্থিতির শিকার হতে হয়, তা আগে থেকে কেউ বলতে পারে না। বাস, ট্রাম, ট্রেনে নানা রকম অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হতে হয়। কিন্তু এই ঘটনা একেবারে আলাদা। ঘরের দুয়ারেই অপেক্ষা করছিল সঙ্কট। সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে তেমনই একটি ভিডিয়ো।

Advertisement

ভিডিয়োয় দেখা যাচ্ছে, শরীরচর্চা করবেন বলে নাশালি নামে ওই মহিলা নিজের আবাসনের মধ্যের জিমে দরজা খুলে প্রবেশ করলেন। দরজা ভিতর থেকে বন্ধ করে, ব্যায়াম শুরু করতে যাবেন। ঠিক সেই সময়েই কেউ দরজায় এসে দাঁড়ায়। শুনতে পেয়ে দরজা খুলে দিতে যান। পিছন ফিরে চলে আসার সময়ে অজ্ঞাতপরিচয়ের ওই ব্যক্তি অতর্কিতে আক্রমণ করে এই মহিলাকে। ওই মহিলা বুঝতে পারেন, ওই ব্যক্তি যৌন হেনস্থা করার চেষ্টা করছেন। সর্বশক্তি দিয়ে তাকে আটকানোর চেষ্টা করেও বার বার ব্যর্থ হচ্ছেন নাশালি। তাকে জাপটে ধরে মাটিতে শোয়ানোর চেষ্টা করছে ওই ব্যক্তি।

এত কিছু সত্ত্বেও এতটুকু ভয় না পেয়ে নাশালি ওই ব্যক্তির মুখে একের পর এক ঘুসি মারতে শুরু করেন। প্রবল হাতাহাতি চলে দু’পক্ষের মধ্যে। শেষ পর্যন্ত ওই মহিলার সাহসের কাছে হার মানে আক্রমণকারী।

Advertisement

গোটা ঘটনাই রেকর্ড হতে থাকে জিমের দেওয়ালে লাগানো সিসি ক্যামেরায়। সেই মুহূর্তের ছবি সমাজমাধ্যমে পোস্ট করেছেন নাশালি নিজেই। তাঁর বক্তব্য, “ওই ব্যক্তি কাছাকাছি আসা মাত্রই আমি প্রতিবাদ করি। কিন্তু কোনও ভাবে তাকে আটকাতে পারছিলাম না। তখন বাধ্য হয়ে হাত-পা চালাতে শুরু করি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন