Drunkard

Bizarre: হোটেলে ঢুকতে চেয়ে পথে ধর্না মত্ত যুবকের, পরিস্থিতি সামাল দিতে ডাকতে হল পুলিশ

মত্ত অবস্থায় ভুল হোটেলের সামনে ধর্না দিয়েছিলেন এক যুবক। শেষ পর্যন্ত পুলিশ এসে খুঁজে বার করে তাঁর হোটেল। পৌঁছেও দেওয়া হয় সেখানে।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৩:৫৫
Share:

মত্তের কাণ্ড! ছবি: সংগৃহীত

হোটেলে ঢুকবেনই যুবক। কিন্তু কিছুতেই ঢুকতে দেওয়া হবে না তাঁকে। কারণ সেই হোটেলে তাঁর ঢোকার কথাই নয়। কিন্তু কে বোঝাবে তাঁকে!

Advertisement

অবশেষে পুলিশ এসে সমস্যার সমাধান করল।

পুলিশ জানিয়েছে, মত্ত অবস্থায় ছিলেন ওই যুবক। ঢুকতে চাইছিলেন হোটেলে। কিন্তু ওই হোটেলে আদৌ বুকিং ছিল না তাঁর। ফলে হোটেলে ঢুকতে দেননি কর্তৃপক্ষ। কিন্তু ওই হোটেলে যে তাঁর বুকিং নেই, এ কথা কিছুতেই মানতে চাইছিলেন না যুবক। শেষ পর্যন্ত ধর্না দিতে রাস্তায় শুয়ে পড়েন তিনি। ইংল্যান্ডের বোর্নমাউথের ঘটনা।

Advertisement

সেই ঘটনার ছবি। ছবি সৌজন্য: ডরসেট পুলিশ

মত্ত যুবকের এই কাণ্ডের জেরে রাস্তায় গাড়ি দাঁড়িয়ে যায়। নিরুপায় হয়ে পুলিশ ডাকতে বাধ্য হন স্থানীয়রা। পুলিশ এলে জানা যায়, যে হোটেলে ওই যুবক ছিলেন, সেই নামে বোর্নমাউথে অন্তত ৫টি হোটেল রয়েছে। অবশেষে দুই পুলিশকর্মী মত্ত যুবককে সঙ্গে নিয়ে হোটেল খুঁজতে বেরোন। ওই রাস্তার উপরেই খুঁজে পাওয়া যায় তাঁর হোটেল। পুলিশকর্মীরাই তাঁকে পৌঁছে দেন হোটেলে।

গোটা বিষয়টি জানিয়ে টুইট করেছে ডরসেট থানার পুলিশ। তবে গোটা বিষয়টিকে সহানুভূতির সঙ্গেই দেখছে প্রশাসন। প্রাথমিক খবর, কোনও শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়নি ওই যুবকের বিরুদ্ধে। প্রকাশ করা হয়নি নামও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন