Lifestyle News

ভারতে কত টাকায় পাওয়া যাবে নোকিয়া ৩৩১০?

শেষ পর্যন্ত নস্ট্যালজিয়ার হাত ধরে ভারতে ফিরে এল নোকিয়া ৩৩১০। বিশ্বের বেশির ভাগ দেশে লঞ্চ করেছিল আগেই। কিন্তু ভারতীয় ক্রেতাদের কাছে এত দিন অধরাই ছিল নোকিয়া ৩৩১০-র এই নতুন মডেল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ মে ২০১৭ ১৭:২৩
Share:

শেষ পর্যন্ত নস্ট্যালজিয়ার হাত ধরে ভারতে ফিরে এল নোকিয়া ৩৩১০। বিশ্বের বেশির ভাগ দেশে লঞ্চ করেছিল আগেই। কিন্তু ভারতীয় ক্রেতাদের কাছে এত দিন অধরাই ছিল নোকিয়া ৩৩১০-র এই নতুন মডেল। এইচএমডি গ্লোবাল-এর তরফে আগেই জানানো হয়েছিল, মে মাসের মাঝ বরাবর ভারতে আসবে এই ফোন। স‌ংস্থা সূত্রে খবর, ১৮ মে থেকেই ভারতের বাজারে পাওয়া যাবে ৩৩১০।

Advertisement

এত দিন পর্যন্ত নোকিয়া-প্রেমীদের মনে একটাই প্রশ্ন ছিল, ভারতের বাজারে কত দাম ধার্য হতে চলেছে এই ফোনের? অবশেষে পাওয়া গেল সেই উত্তর। সংস্থার তরফে জানানো হয়েছে, মডেল নম্বরের সঙ্গে মিলিয়ে নোকিয়া ৩৩১০-র দাম রাখা হয়েছে ৩৩১০।

আরও পড়ুন: এমপি ৩-তে আর বাজবে না গান!

Advertisement

সুতরাং আর মাত্র দু’দিনের অপেক্ষা। তার পরেই পছন্দের নোকিয়া ৩৩১০ পকেটস্থ করতে পারবেন গ্রাহকেরা। দোকানে যাওয়ার আগে আরও এক বার ঝালিয়ে নিন নোকিয়া ৩৩১০ সম্পর্কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন