বিয়ের পরে প্রথম দুর্গাপুজো কী ভাবে কাটাবেন নুসরত?

নায়িকার সাজে পুজোর রোশনাই। পোশাক ভেদে নব নব আঙ্গিকে ধরা দিয়েছে নুসরতের দীপ্ত ভঙ্গি পুজোর চার দিন গিন্নি কী পরবেন, সেই দায়িত্ব অবশ্য নিয়েছেন কর্তা। নুসরত এই ক’দিন শাড়ি, ওয়েস্টার্ন সবই পরতে ভালবাসেন।

Advertisement

পারমিতা সাহা ও ঈপ্সিতা বসু

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৯ ০০:০১
Share:

চিরন্তনী, লাবণ্যময়ী, স্বাভিমানী

বিয়ের পরে প্রথম দুর্গাপুজো। তাই আনন্দটাই আলাদা। গত জুনে নুসরত জাহান ও নিখিল জৈনের চার হাত এক হয়। নিজস্ব জগতে দু’জনেই ব্যস্ত। তাই ষষ্ঠী পর্যন্ত কাজের চাপ। তবে সপ্তমী থেকে চার দিনের নিখাদ ছুটি। কী ভাবে কাটাবেন সময়? নায়িকা হেসে বললেন, ‘‘অষ্টমীতে অঞ্জলি দেব বরের সঙ্গে। আর বাঙালি কালচারের সঙ্গে পরিচয় করাব নিখিলের, যা ওর কাছে নতুন। সিঁদুরখেলার প্ল্যানও আছে। আর বন্ধুদের সঙ্গে খাওয়াদাওয়া। প্রথম বারের পুজো বলে অনেক নেমন্তন্ন রয়েছে, জানি না সবগুলোতে যেতে পারব কি না!’’ পুজোর চার দিন গিন্নি কী পরবেন, সেই দায়িত্ব অবশ্য নিয়েছেন কর্তা। নুসরত এই ক’দিন শাড়ি, ওয়েস্টার্ন সবই পরতে ভালবাসেন। বৈচিত্র ছাড়া সাজ একঘেয়ে। ফোটোশুটের জন্য বেছে নিয়েছেন কাঞ্জিভরম, ড্রেপ শাড়ি এবং ড্রেস। কাঞ্জিভরমের সঙ্গে সোনার গয়না। মেরুন ড্রেসের সঙ্গে হিরের দ্যুতি আর ড্রেপ শাড়ির সঙ্গে কস্টিউম জুয়েলারি। নুসরতের উৎসবের সাজ সম্পূর্ণ।

Advertisement

ছবি: সোমনাথ রায়; মেকআপ: সৌরভ মিত্র হেয়ার: ভারত বাল্মীকি; ড্রেপিং: মাধব সরকার পোশাক: রঙ্গোলি (পার্ক স্ট্রিট ও গড়িয়াহাট) লোকেশন: লাহা বাড়ি, বেচু চ্যাটার্জি স্ট্রিট গয়না: জ্যাজ়ি জুয়েলারি, বিবেকানন্দ রোড ক্রসিং (হলুদ ও সবুজ শাড়ি); পূজা আগরওয়াল (ড্রেপ শাড়ি); আভামা জুয়েলার্স, বরদান মার্কেট (ড্রেস)

ফুড পার্টনার: চাউম্যান

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন