Hina Khan

Hina Khan: উন্মুক্ত বক্ষখাঁজ! লন্ডনের পথে আগুন ছড়াচ্ছে হিনা খানের সাজ

‘ইউকে এশিয়ান চলচ্চিত্র উৎসব ২০২২’-এর সমাপ্তি অনুষ্ঠানে আইভরি রঙের অফ-শোল্ডার করসেট আর স্কার্টেই সেজে উঠেছিলেন অভিনেত্রী হিনা খান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৩:২১
Share:

হিনা খান। ছবি: ইনস্টাগ্রাম

ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে হিনা খানের সাজপোশাক নিয়ে চর্চা লেগেই থাকে। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা পাল্লা দিতে পারে যে কোনও বলিউড নায়িকাকেও। হিনা কী পরছেন, কেমন ভাবে চুল কাটছেন, কোন পোশাকের সঙ্গে কোন গয়না পরছেন, কোন জুতো পরছেন— যাবতীয় খুঁটিনাটি তিনি মাঝেমাঝেই অনুগামীদের জানিয়ে থাকেন ইনস্টাগ্রামের মাধ্যমে। অনুরাগীদের কাছে হিনা এখন ‘স্টাইল আইকন’।

সম্প্রতি আবারও হিনার সাজপোশাক নজর কাড়ল তাঁর ভক্তদের। ‘ইউকে এশিয়ান চলচ্চিত্র উৎসব ২০২২’-এর সমাপ্তি অনুষ্ঠানে আইভরি রঙের অফ-শোল্ডার করসেট আর স্কার্টেই সেজে উঠেছিলেন হিনা। ভারতীয় পোশাকশিল্পী তরুণ তাহিলিয়ানির নকশা করা পোশাকে হিনার সেই লাস্যময়ী রূপ নজর কেড়েছে ভক্তদের। লন্ডনের রাস্তায় সেই পোশাক পরে একাধিক ফোটোশ্যুট করেছেন হিনা। নিজের সাজপোশাকের ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি, যা এই মুহূর্তে নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল।

Advertisement

অফ-শোল্ডার করসেটে উন্মুক্ত বক্ষখাঁজ, সঙ্গে মানানসই ফুলহাতা জ্যাকেট, সবুজ পাথর বসানো দুল আর মেসি পনিটেল। চড়া নয়, নুড মেকাপেই সেজে উঠেছিলেন তিনি। এই সাজে তাঁকে দেখে মুগ্ধ হয়েছেন তাঁর অনুরাগীরাও। প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

‘ইউকে এশিয়ান চলচ্চিত্র উৎসব ২০২২’-এ ‘লাইনস্’ ছবির জন্য ‘ট্রেলব্লেজার অব দ্য ইয়ার’ পুরস্কারে সম্মানিত হয়েছেন তিনি। এত বড় সন্মান পেয়ে আনন্দে আত্মহারা তিনি। ইনস্টাগ্রামে সেই খুশির খবরটিও তিনি ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। ভক্তদের কাছে এত ভালবাসা পেয়ে আপ্লুত হিনা। লন্ডনের কাজ শেষ করেই কানে উড়ে যাবেন হিনা। আগামী দিনে নায়িকার সাজপোশাকে কী নয়া চমক থাকবে, এখন সে দিকেই তাকিয়ে তাঁর অনুগামীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন