কী ভাবে কিনবেন ২৫১ টাকার স্মার্টফোন?

২৫১ টাকার স্মার্টফোন কেনার জন্য আপনার অর্ডারটা ‘বুক’ করবেন কী ভাবে? সেই ওয়েবসাইটের হোম পেজ খুললেই দেখবেন, তার ওপরের ডান দিকে চারটি ‘অপশন’ রয়েছে। ‘অ্যাবাউট আস’, ‘মিশন অ্যান্ড ভিশন’, ‘বাই নাও’ আর ‘কনট্যাক্ট আস’। ‘বাই নাও’ বাটনে ক্লিক করলেই আপনার অর্ডার ‘বুকড্’ হয়ে যাবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৬ ১৮:৫৯
Share:

২৫১ টাকার স্মার্টফোন কেনার জন্য আপনার অর্ডারটা ‘বুক’ করবেন কী ভাবে?

Advertisement

এত সস্তার স্মার্টফোন কেনার জন্য আপনার তেমন কোনও দৌড়-ঝাঁপের প্রয়োজন নেই। ঘাম ঝরানোর দরকার হবে না। ঘরে বসে, বিছানায় শুয়ে শুয়েই, অনায়াসে আপনার অর্ডারটা আপনি ‘বুক’ করে ফেলতে পারবেন।

নয়ডার সংস্থা ‘রিঙ্গিং বেলস্’-এর ওই সস্তার স্মার্টফোন ‘ফ্রিডম২৫১’ কেনার জন্য আপনার অর্ডার ‘বুক’ করতে আপনাকে প্রথমেই চলে যেতে হবে ওদের ওয়েবসাইটে। যার ঠিকানা- www.freedom251.com।

Advertisement

আরও পড়ুন- ২৫১ টাকার স্মার্টফোন কেনার হিড়িকে সাইট ক্র্যাশ!

সেই ওয়েবসাইটের হোম পেজ খুললেই দেখবেন, তার ওপরের ডান দিকে চারটি ‘অপশন’ রয়েছে। ‘অ্যাবাউট আস’, ‘মিশন অ্যান্ড ভিশন’, ‘বাই নাও’ আর ‘কনট্যাক্ট আস’।

‘বাই নাও’ বাটনে ক্লিক করলেই আপনার অর্ডার ‘বুকড্’ হয়ে যাবে। বৃহস্পতিবার সকাল ৬টা থেকে রবিবার সকাল ৮টা পর্যন্ত অর্ডার ‘বুক’ করার সময়সীমা ধার্য করা হয়েছিল। ওই ‘বাটন’-এ ক্লিক করে আজ সকালে বহু গ্রাহক তাঁদের অর্ডার সফল ভাবেই ‘বুক’ করতে পেরেছেন বলে জানিয়েছেন। তবে অর্ডার দেওয়ার হিড়িক পড়ে যাওয়ায় কিছু ক্ষণ পরেই সাইট ক্র্যাশ করে যায়। ফলে, ‘বাই নাও’ অপশনে ক্লিক করে এখন জানা যাচ্ছে, সাইট ২৪ ঘণ্টার মধ্যেই আবার চালু হয়ে যাবে। সংস্থাটি গ্রাহকদের হাতে ৩০ জুনের মধ্যেই ওই সস্তার স্মার্টফোন পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন