Relationship

সঙ্গী ব্রেক আপ থ্রেট দিলে কী করবেন? জেনে নিন

আপনার সঙ্গী কি ব্রেক আপ চাইছেন? দুজনের মধ্যে দুরত্ব বাড়লেও আপনি বিচ্ছেদ চান না? এই পরিস্থিতিতে বেশির ভাগ ক্ষেত্রেই আমরা এমন ভাবে প্রতিক্রিয়া জানাই যাতে পরিস্থিতি খারাপের দিকে যায়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৭ ১০:৫৩
Share:
০১ ০৬

আপনার সঙ্গী কি ব্রেক আপ চাইছেন? আর দু’জনের মধ্যে দুরত্ব বাড়লেও আপনি বিচ্ছেদ চাইছেন না? এই পরিস্থিতিতে বেশির ভাগ ক্ষেত্রেই আমরা এমন ভাবে প্রতিক্রিয়া জানাই যাতে পরিস্থিতি আরও খারাপের দিকে চলে যায়। জেনে নিন কী ভাবে ঠান্ডা মাথায় পরিস্থিতি সামলাবেন।

০২ ০৬

ব্রেক আপ থ্রেট মানেই যেমন ব্রেক আপ নয় তেমনই এড়িয়েও যাবেন না। এমন আচরণ করবেন না যেন কিছুই হয়নি, আপনাদের ব্রেক আপ হতেই পারে না।

Advertisement
০৩ ০৬

সঙ্গীকে দোষারোপ করতে শুরু করবেন না। অধিকাংশ ক্ষেত্রে এমনটাই করে থাকি আমরা। সঙ্গীকে অযথা সন্দেহ, দোষারোপ করতে শুরু করলে কিন্তু আরও বেশি দুরত্ব বাড়বে। সমস্যা সমাধান হবে না।

০৪ ০৬

সঙ্গীকে শিক্ষা দিতে গিয়ে নিজে কারও সঙ্গে জড়িয়ে পড়বেন না। প্রতিশোধ নেওয়া কখনই কোনও উপায় বা সমাধান নয়।

০৫ ০৬

স্ট্রেস না নিয়ে একটু একা বসে ভেবে দেখার চেষ্টা করুন ঠিক কী কারণে দূরত্ব বাড়ল? কোথায় সমস্যা হয়েছিল।

০৬ ০৬

যদি সম্ভব হয় অবশ্যই দুজনে একসঙ্গে বসুন। আলোচনা করুন। কী সমস্যা হয়েছিল বুঝতে চেষ্টা করুন। হয়তো বিচ্ছেদ আটকাতে পারবেন না, কিন্তু অনেক বিষয় পরিষ্কার হয়ে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement