Revenge

বর্তমান সঙ্গীকে নিয়ে প্রাক্তনকে ফাঁসানোর পরিকল্পনা, মাদক মামলায় নিজেই জেলে গেলেন তরুণী

হায়দরাবাদের বাসিন্দা রিঙ্কির প্রাক্তনের নাম শ্রবণ। তাঁকে শায়েস্তা করতে বর্তমান সঙ্গী দীপকের সঙ্গে ছক কষেছিলেন রিঙ্কি। সব পরিকল্পনাই বিফল হল, নিজেই জেলে গেলেন তরুণী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২৩ ১৪:০৫
Share:

প্রাক্তনকে জব্দ করতে গিয়ে নিজেই বিপাকে তরুণী। ছবি: সংগৃহীত।

প্রাক্তনকে শায়েস্তা করার জন্য ছক কষেছিলেন, শেষমেশ নিজেই হাজতে গেলেন তরুণী। প্রাক্তনকে জব্দ করতে তাঁর গাড়িতে গাঁজা রেখে দিয়েছিলেন হায়দরাবাদ-নিবাসী রিঙ্কি। তবে নিজেই পড়ে গেলেন পুলিশের হাতে। এই ঘটনায় ওই তরুণী-সহ মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

রিঙ্কির প্রাক্তনের নাম শ্রবণ। শ্রবণকে ‘শিক্ষা দিতে’ বর্তমান সঙ্গী দীপকের সঙ্গে ছক কষেছিলেন রিঙ্কি। রিঙ্কি আর দীপক ভেবেছিলেন, কোনও রকমে শ্রবণের গাড়িতে গাঁজা রেখে দিয়ে পুলিশকে ফোন করবেন তাঁরা। তবে যুগলের সব পরিকল্পনা ভেস্তে গেল। পুলিশের হাতে গ্রেফতার হলেন নিজেরাই। যুগলকে এই পরিকল্পনায় সাহায্য করেছিলেন তাঁদের আরও চার বন্ধু।

৪ হাজার টাকা দিয়ে ৪০ গ্রাম মাদক কিনে শ্রবণের সঙ্গে দেখা করে রিঙ্কি। শ্রবণকে তিনি পুরনো সব কথা ভুলে গিয়ে নতুন ভাবে সম্পর্ক শুরু করার কথা বলেন। সেই ফাঁদে পা দেন শ্রবণও। সেই দিনই শ্রবণের সঙ্গে বাকি পাঁচ জনের আলাপ করিয়ে দেন রিঙ্কি। সকলে মিলে শ্রবণের গাড়ি করে আসার সময় তাঁর গাড়িতে মাদক রেখে দেন রিঙ্কি ও তাঁর বন্ধুরা। গাড়ি থেকে নেমে রিঙ্কি পুলিশকে ফোন করার আগেই শ্রবণের সন্দেহ হয়। গাড়িতে তাঁর চোখে পড়ে গাঁজার প্যাকেট। তার পরেই জুবিলি হিল থানায় গিয়ে গাঁজার প্যাকেটটি জমা করে দেন শ্রবণ। গোটা ঘটনাটি পুলিশকে জানান তিনি। পুলিশ শ্রবণের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে। শেষমেশ ধরা পড়েন রিঙ্কি, দীপক ও তাঁদের চার বন্ধু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন