metro

Delhi Metro: মেট্রোতে ‘রিলস’ বানিয়ে বিপাকে তরুণী, কড়া ব্যবস্থা নেওয়া হবে, জানালেন কর্তৃপক্ষ

মেট্রোর নিয়ম লঙ্ঘন করে ইনস্টাগ্রামের জন্য রিলস বানিয়ে দিল্লি মেট্রো রেল কর্তৃপক্ষের রোষের মুখে পড়লেন হায়দরাবাদের এক তরুণী।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৮:৪০
Share:

দিল্লি মেট্রোতে জনপ্রিয় একটি তামিল গানের সঙ্গে নেচে রিলস বানিয়েছিলেন ওই তরুণী। ছবি: সংগৃহীত

ইনস্টাগ্রামে জনপ্রিয় হতে এবং অনুরাগীর সংখ্যা বাড়াতে অনেকেই নানা রকম ‘রিলস’ তৈরি করে থাকেন। এ বার রিলস বানাতে গিয়েই বিপাকে পড়লেন হায়দরবাদের এক তরুণী। দিল্লি মেট্রোতে জনপ্রিয় একটি তামিল গানের সঙ্গে নেচে রিলস বানিয়েছিলেন ওই তরুণী। সেই রিলটি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসে দিল্লি মেট্রো রেল কর্তৃপক্ষ। মেট্রোর নিয়ম লঙ্ঘন করার অপরাধে ওই তরুণীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। নিয়ম অনুযায়ী, মেট্রোর মধ্যে ছবি তোলা বা ভিডিয়ো করা অনুচিত।

Advertisement

ওই তরুণীর নাচের ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই বলছেন মেট্রোর মধ্যে ঝুঁকি নিয়ে ভিডিয়ো তৈরি করে সত্যিই সাহসিকতার পরিচয় দিয়েছেন ওই তরুণী। আবার অনেকেরই রোষের মুখে পড়েছেন তিনি। কেউ লিখেছেন, ‘কবে থেকে আমরা এমন খামখেয়ালি ও অসহিষ্ণু হয়ে উঠছি। চরম নির্লজ্জতার প্রকাশ।’

একজন টুইটার ব্যবহারকারী অবশ্য ওই তরুণীর পাশে দাঁড়িয়ে তেলেঙ্গানা কংগ্রেস প্রধান এ রেভান্থ রেড্ডির সমর্থকদের মেট্রোর মধ্যে নাচের একটি পুরনো ভিডিয়ো দিয়ে প্রশ্ন তুলেছেন মেট্রো কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে কোনও মামলা করেছে কি না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন