Optical Illusion

Scary Photo: ধড় থেকে গায়েব মুণ্ড! চেয়ারে ঠায় বসে আছেন নিরাপত্তারক্ষী

ছবিতে দেখা যাচ্ছে শাটার নামিয়ে রাখা একটি বন্ধ দোকানের সামনে বসে আছেন এক নিরাপত্তারক্ষী। কিন্তু চেয়ারে বসে থাকা নিরাপত্তারক্ষীর মাথাটাই নেই!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ২০:২৩
Share:

ভয়ে আত্মারাম খাঁচাছাড়া হওয়ার উপক্রম ছবিটি দেখে ছবি: সংগৃহীত

যাঁরা ভূতে ভয় পান শুধু তাঁরা নন, যাঁরা ভূতে ভয় পান না তাঁদেরও আত্মারাম খাঁচা ছাড়া হওয়ার উপক্রম ছবিটি দেখে। শাটার নামিয়ে রাখা একটি বন্ধ দোকানের সামনে বসে আছেন এক নিরাপত্তারক্ষী। কিন্তু চেয়ারে বসে থাকা নিরাপত্তারক্ষীর মাথাটাই নেই! হাত ভাঁজ করে বসে থাকা এক জলজ্যান্ত মানুষের মাথা যেন বেমালুম গায়েব হয়ে গিয়েছে!

Advertisement

নেটমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি। নাম মুণ্ডহীন সিকিউরিটি গার্ড। এক পলকে দেখে ভয় লাগলেও, যদি মনোযোগ দিয়ে দেখা হয় তাহলে বোঝা যাবে, পুরোটাই আসলে দৃষ্টিভ্রম। ওই নিরাপত্তারক্ষী আসলে চেয়ারে বসে বসেই নিদ্রা গিয়েছেন। আর মাথাটি ঝুঁকে গিয়েছে একেবারে পিছনের দিকে। সামনে থেকে তোলা ছবিটিতে আড়াল হয়ে গিয়েছে ঝুঁকে থাকা মাথা। আর তাতেই এমন কাণ্ড।

ইতিমধ্যেই ২০ হাজারেরও মানুষ নেটমাধ্যমে পছন্দ করেছেন ছবিটি। কেউ যেমন ভয় পেয়েছেন, তেমনই কেউ আবার মজা করে লিখেছেন, ওই নিরাপত্তারক্ষী বাড়িতেই রেখে এসেছেন মাথা। কারও আশঙ্কা ছবি ভাইরাল হলেও কাজের সময় ঘুমিয়ে পড়ার জন্য চাকরিটাই না খোয়াতে হয় তাঁকে!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন