jio

তিন হাজারেরও কমে নতুন ফোন জিও-র, জেনে নিন ফিচার

কী থাকছে জিও ২-তে? পুরনো ফোনের সঙ্গে তফাতই বা কোথায়?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৮ ১৬:১৭
Share:

ভবিষ্যতে জিও-কে আকর্ষণীয় করতে আরও ফিচার আনার কথা জানালেন মুকেশ আম্বানি। ছবি: নিজস্ব

জিও ফোনের বিপুল সাফল্যের পর এ বার জিও ফোন ২ বাজারে আনল রিলায়্যান্স। ৫ জুলাই মুম্বইয়ে রিলায়্যান্সের বার্ষিক সাধারণ সভায় এই ফোনের মডেল প্রকাশ্যে আনলেন সংস্থার চেয়ারম্যান মুকেশ অম্বানী।

Advertisement

QWERTY কি প্যাড, ডুয়াল সিম ও সব রকম সোশ্যাল সাইট সমন্বিত এই ফোনে এ বার থাকছে জিও ছাড়া অন্য সিম ভরার সুবিধাও। ১৫ অগস্ট থেকে ভারতীয় বাজারে মিলবে এই ফোন। দাম ধার্য হয়েছে ২,৯৯৯ টাকা।

সভায় মুকেশ অম্বানী জানান, ভারতে জিওর ব্যবসায়িক সাফল্য নিয়ে অত্যন্ত আশাবাদী তিনি। বাজারে আসার পর থেকেই অন্যান্য সব নেটওয়ার্ককে পিছনে ফেলে এগিয়ে গিয়েছে জিও। মাত্র ২২ মাসে ২১ কোটি ৫০ লক্ষ গ্রাহক পেয়েছে জিও। ভবিষ্যতে এই লক্ষ্যমাত্রা বাড়াতে নানারকম আকর্ষণীয় অফারের পথেই যে জিও হাঁটবে— সে কথাও জানান তিনি।

Advertisement

অারও পড়ুন: ১৯৯ টাকায় আনলিমিটেড পোস্টপেড অফার আনল জিও


গ্রাফিক: শোভিক দেবনাথ

এ ছাড়া ২১ জুলাই থেকে এক নতুন অফার আনতে চলেছে জিও। আগের ১৫০০ টাকা দামের জিও ফোন যদি পেতে চান মাত্র ৫০১ টাকার বিনিময়ে, তা হলে কাছাকাছি জিও কাউন্টারে গিয়ে এক্সচেঞ্জ করতে হবে অন্য যে কোনও কোম্পানির ফিচার ফোনের সঙ্গে (কি প্যাড সমন্বিত ফোন)। তবে এ ক্ষেত্রে ওই ৫০১ টাকাটি আর ফেরত পাবেন না গ্রাহক। এর আগে ১৫০০ টাকার ফোনে টাকা ফেরত দেওয়ার কথা জানিয়েছিল জিও। সেই অনুযায়ী, ফোন কেনার তিন বছর পর টাকাটি গ্রাহকের অ্যাকাউন্টে ফেরত যাবে।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে গোপনীয়তা রক্ষার সহজ দাওয়াই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন