fashion

প্রথম বার র‌্যাম্পে হাঁটলেন কমলা হ্যারিসের সৎ-মেয়ে এলা

প্রেসিডেন্ট জো বাইডেনের শপথগ্রহণ অনুষ্ঠানের দিন থেকে এলার সাজগোজ নিয়ে শুরু হয়েছিল চর্চা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ওয়াশিংটন শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১০:৩৭
Share:

এলা এমহফ. ছবি: ইনস্টাগ্রাম

প্রথম র‌্যাম্পে হাঁটতে দেখা গেল আমেরিকার ভাইস-প্রেসিডেন্ট কমলা হ্যারিসের সৎ-মেয়ে এলা এমহফকে। উপলক্ষ নিউ ইয়র্ক ফ্যাশন উইক। অতিমারির কারণে এ বছরের সব গুরুত্বপূর্ণ ফ্যাশন শো-ই দেখা যাচ্ছে অনলাইন। নিউ ইয়র্ক ফ্যাশন উইকের তেমন একটি ভিডিয়ো মুক্তি পেতেই বৃহস্পতিবার ক্যাটওয়াক করতে দেখা যায় ২১ বছরের এলাকে। সে দেশের নামী ব্র্যান্ড প্রোয়েনজা শৌলারের হয়ে এক বার কালো ব্লেজারের সঙ্গে ব্যাগি প্যান্টস, এবং পরে চামড়ার কালো ট্রেঞ্চ কোটের সাজে নজর কাড়লেন এই তারকা-কন্যা।

Advertisement

সে দেশের বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেনের শপথগ্রহণ অনুষ্ঠানের দিন থেকে এলার সাজগোজ নিয়ে শুরু হয়েছিল চর্চা। সে দিনই বড় বড় ফ্যাশন সংস্থার নজরে পড়েন সেকেন্ড জেন্টলম্যান ডগলাস এমহফের এই কন্যা। তাঁর নিজের ডিজাইন করা পোশাক দেখে রীতিমতো হইচই পড়ে যায় গোটা দেশ জুড়ে। সে দেশের এক সংবাদ সংস্থা লেখে, হোয়াইট হাউজের সঙ্গে যুক্ত মানুষদের ফ্যাশনেও যে বদল আসছে, তারই ইঙ্গিত দিচ্ছে এলার সাজ। এর কিছু দিনের মধ্যেই খবর ছড়ায় বিশ্ব বিখ্যাত সংস্থা আই এম জি মডেলের সঙ্গে চুক্তি হয়েছে তাঁর।

নিউ ইয়র্কের পার্সনস স্কুল অব ডিজাইনের ছাত্রী এলা। পড়াশোনা করছেন ফাইন আর্টস নিয়ে। প্রথম বার র‌্যাম্পে হেঁটে তিনি জানালেন, এই অভিজ্ঞতা খুবই অভিনব!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন