Wine

Wine: ইউটিউব দেখে বাড়িতেই ওয়াইন বানাল নাবালক, চেখে দেখতেই হাসপাতালে যেতে হল বন্ধুকে

সেই ইউটিউব দেখেই বাড়িতে ওয়াইন বানিয়ে বন্ধুকে চেখে দেখাতে গিয়ে ঘটল অঘটন। নাবালকের তৈরি ওয়াইন খেয়ে অসুস্থ হয়ে পড়ে তার বন্ধু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৭:৫৮
Share:

ইউটিউব দেখে ওয়াইন বানিয়ে বিপাকে নাবালক!

ইউটিউব দেখে ওয়াইন বানিয়ে বিপাকে পড়ল ১২ বছরের এক নাবালক! প্রতি দিনের যে কোনও কাজে আটকে গেলেই আমরা ইউটিউবের সাহায্য নিই। যত দিন যাচ্ছে ইউটিউবের উপর আমাদের নির্ভরতাও বাড়ছে। সেই ইউটিউব দেখেই বাড়িতে ওয়াইন বানিয়ে বন্ধুকে চেখে দেখাতে গিয়ে ঘটল অঘটন। নাবালকের তৈরি ওয়াইন খেয়ে অসুস্থ হয়ে পড়ে তার বন্ধু। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে কেরলের এক সরকারি স্কুলে।

Advertisement

পুলিশের তরফে জানানো হয়েছে, যে ছাত্রটি ওয়াইন খেয়েছিল তার অবস্থা এখন স্থিতিশীল। তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

পুলিশের জেরায় নাবালক জানায়, বাবা-মায়ের আনা আঙুর দিয়েই সে বাড়িতে ওয়াইন তৈরি করে। তবে সে নাকি কোনও রকম স্পিরিট বা অ্যালকোহল তাতে মেশায়নি। ওয়াইনটি তৈরি করে সে বোতলে ঢেলে বোতলটি মাটিতে পুঁতে দেয়, ঠিক যেমনটা ইউটিউব ভিডিয়োতে দেখানো হয়েছিল।

Advertisement

পুলিশ নাবালকের বাড়ি থেকে আনা ওয়াইনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায়। সেই ওয়াইনে আদৌ কোনও প্রকার অ্যালকোহল ছিল কি না তা যাচাই করা হবে। যদি পরীক্ষার পরে জানা যায় যে সেই ওয়াইনে অ্যালকোহল ছিল, তা হলে নাবালকের বিরুদ্ধে জুভেনাইল জাস্টিস অ্যাকিটের অধীনে মামলা দায়ের করবে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন