Bizarre

কনকনে ঠান্ডায় জল ছাড়াই স্নান করছেন যুবক, আদুল গায়ে স্নানের ভিডিয়ো দেখে হাসির ঢল

শীতকালে স্নান করা যে কত বড় বিড়ম্বনা, তা আবারও সামনে চলে এল সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে। সমাজমাধ্যমে ঝড় তোলা সেই ভিডিয়োতে জল ছাড়াই স্নান করতে দেখা যাচ্ছে এক যুবককে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ২০:১৮
Share:

শীতকালে স্নান করা বড় বিড়ম্বনা। ছবি: প্রতীকী

ডিসেম্বরের ঠান্ডায় স্নান করা বড় বালাই। কেউ গরম জলে স্নান করেন, কেউ আবার নামমাত্র জলে নমো-নমো করে গা ভিজিয়ে নেন। শীতকালে স্নান করা যে কত বড় বিড়ম্বনা, তা আবারও সামনে চলে এল সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে।

Advertisement

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, একটি চৌবাচ্চার সামনে স্নান করার প্রস্তুতি নিচ্ছেন জনৈক যুবক। প্রথমে একটি পাত্রে জল ভরলেন। কিন্তু যেই না গায়ে ঢালতে যাবেন অমনি শিহরন! ঠান্ডা জলের স্পর্শে দৃশ্যতই হাড়হিম দশা তাঁর। কিন্তু তাই বলে স্নান তো বন্ধ থাকতে পারে না। অতঃ কিম? যুবক সিদ্ধান্ত নিলেন, জল ছাড়াই স্নান করবেন। যেমন ভাবা তেমন কাজ। দেখা যায়, ওই যুবক চৌবাচ্চায় বালতি ডোবাচ্ছেন, অথচ জল তুলছেন না। জল না তুললেও ঠিক জল ঢালার ভঙ্গিতে স্নান করার অভিনয় করে যাচ্ছেন। শুধু জল ছাড়া স্নানই নয়, রীতিমতো সাবান-শ্যাম্পু মেখে বায়বীয় স্নান করতে দেখা গিয়েছে যুবককে। কার্যত হাওয়া দিয়ে স্নান করার পর শেষে একটি তোয়ালে নিয়ে গা মুছে ফিরে গিয়েছেন তিনি। অনেক নেটাগরিকই হাসিতে ফেটে পড়েছেন ভিডিয়োটি দেখে। ইউটিউবে সে কথা জানিয়েছেন মন্তব্যের মাধ্যমে। তবে ভিডিয়োটি কোথাকার, তা অবশ্য জানা যায়নি। রইল সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন