ghost

বাড়ির বেসমেন্ট থেকে ভেসে আসছে শিশুর কান্নার শব্দ, ভূত না কি? প্রকাশ্যে গা ছমছমে ভিডিয়ো

বাড়ির বেসমেন্ট থেকে ভেসে আসছে সদ্যোজাত শিশুর কান্না। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভূতুড়ে কাণ্ডের পিছনে রয়েছে কি অন্য কোনও রহস্য, তা নিয়ে চলছে চর্চা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৫:০৭
Share:

সম্প্রতি একটি গা ছমছমে ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। প্রতীকী ছবি।

বাড়ির বেসমেন্টে থেকে শোনা যাচ্ছে সদ্যোজাত বাচ্চার কান্না। অথচ বাড়িতে কোনও বাচ্চা নেই। কান্নার উৎস-ই বা কী, সেটাও খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘরের চারিদিকে শুধু ডাঁই করে রাখা অ-ব্যবহৃত জিনিসপত্র। সম্প্রতি এমনই একটি গা ছমছমে ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement

ভিডিয়োটি যিনি করেছেন, তাঁর চোখেমুখে রীতিমতো ভয়ের ছাপ। তিনি মনে করছেন, এই ঘটনার নেপথ্যে আসলে কোনও ভৌতিক বিষয় জড়িয়ে আছে। দিনের যে সময় এই ঘটনাটি ঘটে, তখন দোতলার ঘরে জামাকাপড় ইস্ত্রি করছিলেন ওই ব্যক্তি। হঠাৎই নীচের তলা থেকে ক্ষীণ স্বরে কুইঁ কুঁই আওয়াজ পেতে শুরু করেন। হাতের কাজ ফেলে তড়িঘড়ি নীচে নেমে আসেন তিনি। আরও স্পষ্ট ভাবে আওয়াজ তাঁর কানে পৌঁছয়। এক মুহূর্ত দেরি না করে পুরো ঘটনাটির ভিডিয়ো করতে শুরু করেন। সময় গড়ালে আওয়াজ আরও তীব্র হতে থাকে।

ভিডিয়োটি প্রকাশ্যে আসতে অনেকেই নানা মন্তব্য শুরু করেন। ভূতে যাঁরা ভয় পান, তাঁরা ওই ব্যক্তির সাহসকে কুর্নিশ জানিয়েছেন। অনেকে লিখেছেন, ‘‘এমন পরিস্থিতে ক্যামেরা চালিয়ে রেকর্ড করাটা সত্যিই সাহসের।’’ তবে অনেকের মতে, ভূত নয়, ভাল করে খুঁজলে দেখা যাবে হয়তো বিড়ালছানা ডাকছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন